www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

‘এক বর্ণ ইংরেজি বলতে পারেন না মোদি, টেলিপ্রম্পটার ব্যবহার করেন’

আন্তর্জাতিক ডেস্ক : পশ্চিমবঙ্গের নদিয়া জেলায় প্রশাসনিক সভায় অংশ নিতে গিয়ে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সরকারকে একহাত নিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রীর স্বপ্নের স্বাস্থ্যপ্রকল্প আয়ুষ্মান ভারত নিয়ে যেমন বললেন, তেমনই মুখ খুললেন এমন এক বিষয় নিয়ে, যা নিয়ে এর আগে তেমনভাবে কেউই কথা বলেননি।

মমতা বলেন, প্রধানমন্ত্রী (নরেন্দ্র মোদি) এত সব বক্তৃতা দেন। কিন্তু উনি তো একবর্ণ ইংরেজি বলতে পারেন না। তাই বক্তৃতা দেয়ার সময় টেলিপ্রম্পটার দেখে ইংরেজি বলেন।

তিনি বলেন, মিডিয়া এটা ভালোভাবেই জানে। আমরা জানি। আপনি স্ক্রিনের দিকে তাকাচ্ছেন, বক্তব্যটা দেখছেন আর গড়গড় করে পরে যাচ্ছেন…এটাই টেলিপ্রম্পটার। আমরা কিন্তু এসব ব্যবহার করি না।

আয়ুষ্মান ভারত প্রকল্প গ্রহণ করতে এর আগেই পাঁচটি রাজ্য নাকচ করে দিয়েছে। রাজ্যে আরো উন্নতমানের স্বাস্থ্যপ্রকল্প রয়েছে, এই যুক্তিতে তারা প্রধানমন্ত্রীর প্রকল্প বাতিল করেছে। মমতার কণ্ঠেও অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রীদেরই প্রতিধ্বনি শোনা গেল।

তিনি বলেন, আমাদের আরোগ্য শ্রী রয়েছে। যা কোনো অংশে কম নয়। আয়ুষ্মান প্রকল্পের ব্যাপারে বারবার নিমরাজি হওয়ার কারণে, রাজনৈতিক মহলের মতে, মমতার ওপর ভালোই চটেছেন প্রধানমন্ত্রী মোদী। এনডিটিভি।

error: Content is protected !!