www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকবিনোদন

এক ছবিতে তিন সুপারস্টার

বিনোদন ডেস্ক : কলকাতার বাংলা ছবির অন্যতম তিন সুপারস্টার প্রসেনজিৎ, জিৎ ও সোহম। প্রথমবারের মতো তারা অভিনয় করছেন একই ছবিতে। ছবির নাম ‘বাঘ বন্দি খেলা’। পরিচালকও তিন জন- রাজা চন্দ, সুজিত মণ্ডল এবং হরনাথ চক্রবর্তী। প্রযোজনার দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস।

তবে এই ছবি দেখার জন্য টিকিট কেটে প্রেক্ষাগৃহে যাওয়ার কোনো দরকার হবে না দর্শকদের। বাড়িতে বসেই তিন নায়কের কীর্তিকলাপ দেখা যাবে কলকাতার জনপ্রিয় একটি বাংলা চ্যানেলে। মূল ব্যাপারটা হচ্ছে, ‘বাঘ’, ‘বন্দি’ ও ‘খেলা’- এই তিনটা নিয়ে গাঁথা হয়েছে একটা ছবি।

প্রথম ছবি রাজা চন্দ পরিচালিত ‘বাঘ’। এটাতে অভিনয় করছেন জিৎ ও সায়ন্তিকা। এই ছবি সম্পর্কে নির্মাতা বলেছেন, ‘ছবিটি পরিচালনা করছি। শুধুমাত্র জিতের সঙ্গে কথা হয়েছে। কিন্তু এখনও চিত্রনাট্য তৈরি বা অন্যান্য কলাকুশলীদের সঙ্গে কোনো কথা হয়নি।’

জিতের ‘বাঘ’-এর গল্প শেষ হবে এক অনুষ্ঠান বাড়িতে। সেখান থেকে শুরু হবে দ্বিতীয় ছবি ‘বন্দি’র গল্প। এটির পরিচালক সুজিত মণ্ডল। তিনি বলেছেন, ‘তিনটি ছবি নিয়ে একটা ছবি হলেও প্রত্যেকটার গল্প ও তারকা আলাদা। এই ধরনের কাজ আগে কখনও করিনি। নিঃসন্দেহে নতুন কাজ।’

‘বন্দি’ছবির নায়ক সোহম। তার বিপরীতে নায়িকা শ্রাবন্তী। সোহম ও শ্রাবন্তী বিয়ে বাড়িতে ছবি তুলতে গিয়ে এমন কিছু ছবি তুলে ফেলেন যা তাদের বিপদে ফেলে। এই বিপদ থেকে বাঁচতে তারা কলকাতা থেকে পালিয়ে বারাণসীতে চলে যান। ছবির শুটিং হয়েছে কলকাতা ও বারাণসীতে।

‘বন্দি’র গল্প শেষ হবে কোর্ট রুমে। পরিচালক হরনাথ চক্রবর্তীর ‘খেলা’ ছবির প্রথম দৃশ্য শুরু হবে সেই কোর্ট রুম থেকে। এই ছবিতে একজন আইনজীবীর চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আরও আছেন অঞ্জনা বসু, শান্তিলাল মুখোপাধ্যায়, রাজেশ শর্মা, অয়ন ভট্টাচার্য, ঋত্বিকা সেন ও রাজদীপ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!