www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

খেলাধুলা

এই চোখের পানির মূল্য আপনাদের দিতে হবে: রুবেল হোসেন

ক্রীড়া ডেস্ক : রাজধানীর বিমানবন্দর সড়কের এমইএস মোড়ে শনিবার সড়ক দুর্ঘটনায় রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। জানা গেছে, কলেজ ছুটির পর শিক্ষার্থীরা বাসের জন্য এমইএস মোড়ে অপেক্ষা করছিলেন। এ সময় মিরপুর থেকে আসা জাবালে নুর পরিবহনের একটি যাত্রীবাহী বাস ওই শিক্ষার্থীদের চাপা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। নিহতরা হলেন রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র রেজাউল করিম রাজু করিম ও একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম।

এ ঘটনার পর শনিবার ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। ফেসবুক পোস্টে রুবেল হোসেন লিখেছেন, ‘ড্রাইভার ভাইদের বলছি। আজকে আপনারা ট্রাফিক নিয়ম মেনে না চলায়, নিজেরা নিজেরা রেস করতে গিয়ে জীবন দিতে হচ্ছে কারো বাবা মার সন্তানকে, কারো আবার বাবা মাকে। মনে রাখবেন এই চোখের পানির মূল্য আপনাদের দিতে হবে। এ কান্না শুধু তাদের সহপাঠী, পরিবার, আত্মীয়-স্বজনের নয়! এ কান্না আজ সারা দেশের, প্রত্যেক মানুষের।’

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে। রুবেল হোসেনও দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজে রয়েছেন। টাইগাররা স্বাগতিকদের বিপক্ষে ইতোমধ্যে দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলেছে। টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে হারলেও ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতে নিয়েছে বাংলাদেশ। ক্যারিবীয়দের বিপক্ষে টাইগাররা এখন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

error: Content is protected !!