www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

আমরা চাই না, খুনির দল ক্ষমতায় আসুক : প্রধানমন্ত্রী

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে নৌকা ও মহাজোটের প্রার্থীদের পক্ষে ভোট চেয়েছেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভোট চেয়ে তিনি বলেন, ‘আমরা চাই না, খুনির দল দেশের ক্ষমতায় আসুক। আমরা চাই না, যারা অস্ত্র চোরাকারবারি করে, মানি লন্ডারিং করে, এতিমদের অর্থ-আত্মসাৎ করে ও মানুষ পুড়িয়ে হত্যা করে তারা ক্ষমতায় আসুক।’

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডির সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধার স্বাধীনতা প্রাঙ্গণে নির্বাচনি জনসভায় দেওয়া বক্তব্যে তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘নৌকা এদেশের স্বাধীনতা এনে দিয়েছে। নৌকা এদেশের উন্নয়ন দিয়েছে, অগ্রগতি দিয়েছে। তাই নৌকায় ভোট দিয়ে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।’গাইবান্ধায় বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে তিনি আরও বলেন, ‘এই এলাকায় দারিদ্র্যের হার চরম পর্যায়ে ছিল। আমরা সরকার গঠন করার পর থেকে এ অঞ্চলের সার্বিক উন্নয়নে ব্যাপক কর্মসূচি হাতে নিই, যার ফলে আজকে আর আগের মতো মঙ্গা হয় না। আমরা সার্বিকভাবে দেশের উন্নয়নে নানা কর্র্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছি।

নদী ভাঙনের কবল থেকে মানুষকে রক্ষার জন্য আমরা ইতোমধ্যে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছি। আমরা নানা উন্নয়ন কর্মকাণ্ডের মধ্যদিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। উন্নয়নের যে ফসল জনগণ আজ ভোগ করছে, এর ধারাবাহিকতা বজায় রাখা দরকার। আপনারা যদি আওয়ামী লীগের নৌকা মার্কা এবং মহাজোটের প্রার্থীকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে সহযোগিতা করেন, তাহলে এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’

শেখ হাসিনা, ‘আমরা দেশের ধ্বংস চাই না; উন্নয়ন চাই। অশান্তি চাই না; আমরা শান্তি চাই। অগ্নি-সন্ত্রাস, সন্ত্রাস, মাদক এবং দুর্নীতির বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। আমরা চাই শান্তিপূর্ণ পরিবেশ। শান্তিপূর্ণ পরিবেশ থাকলেই একটা দেশ উন্নত হয়। আমরা সে লক্ষ্যেই দেশকে এগিয়ে নিচ্ছি।’

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে নৌকার প্রার্থী ফজলে রাব্বি মিয়া, গাইবান্ধা-২ (সদর) আসনের প্রার্থী মাহাবুব আরা বেগম গিনি, গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের ডা. মো. ইউনুস আলী সরকার, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী এবং গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের মহাজোট প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন।

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামস্-উল আলম হীরুর সভাপতিত্বে নির্বাচনি জনসভা সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।

error: Content is protected !!