www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আইন-আদালতশীর্ষ সংবাদ

আদালতে তিন সহযোগীর নাম জানালো ঘাতক সাইফুর ও অর্জুন

সিলেট প্রতিনিধি: সিলেটর এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূ ধর্ষণের মামলায় প্রধান আসামীসহ দুই আসামীর রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তবে রিমান্ড শুনানীকালে আসামী সাইফুর রহমান ও অর্জুন লস্করের নিজেদের নির্দোষ দাবী করে তিন সহযোগীর নাম জানিয়েছে।
শুনানীকালে আদালতের বিচারক সাইফুর ও অর্জুনের পক্ষে কোন আইনজীবী না পেয়ে তাদের বক্তব্য জানতে চাইলে তারা দুজন আদালতকে জানায়, ছাত্রাবাসের ঘটনার সাথে আমরা জড়িত নই আমরা কোন অপরাধ করিনি এই ঘটনা ঘটিয়েছে রাজন, তারেক ও আইনউদ্দিন।
এর আগে, পুলিশ পাহারার প্রিজন ভ্যানে করে বেলা ১১টা ৪০ মিনিটে সাইফুর ও অর্জুনকে আদালতে নিয়ে আসা হয়। এরপর দুপুর ১২টার দিকে আদালত এই আদেশ দেন।
বিষয়টি নিশ্চিত করেন রাষ্ট্রপক্ষের এপিপি অ্যাডভোকেট খোকন কুমার দত্ত সাংবাকিদের জানান, আদালতে রিমান্ড শুনানীকালে আসামীদের পক্ষে কোন আইনজীবী উকালত নামা দাখিল করেননি তবে বাদী পক্ষের হয়ে বেশ কয়েকজন আইনজীবী শুনানীকালে উপস্থিত ছিলেন।
আদালত তাদের বক্তব্য শুনতে চাইলে তারা আদালতকে জানায় ছাত্রাবাসের ঘটে যাওয়া ঘটনার সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই। তারা অপরাধ করেনি ঘটনা ঘটিয়েছে রাজন, আইনউদ্দিন ও তারেক তাদের বক্তব্য শুনার পর পরই আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

error: Content is protected !!