www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকজাতীয়

‘আগামী পাঁচ বছর হবে বাঙালি জাতির চমকপ্রদ বছর’

কুমিল্লা প্রতিনিধি: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেন, বলেন, আগামী পাঁচ বছর হবে বাঙালি জাতির জীবনের অত্যন্ত চমকপ্রদ বছর, সারা পৃথিবীকে তাক লাগিয়ে দেবার সময়। গ্রামগঞ্জে সকল ক্ষেত্রে উন্নত জীবনের সকল সুবিধা পৌঁছে দেওয়া হবে। উন্নত বাংলাদেশ গড়ার যে লক্ষ্য সে লক্ষ্যে আমরা পৌঁছাবো।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের লক্ষ্য হল উন্নত বাংলাদেশ গড়া। আর উন্নত বাংলাদেশ গড়তে হলে গ্রামগঞ্জে ছড়িয়ে ছিটিয়ে থাকা কোটি কোটি মানুষের জীবনের মান উন্নতি করতে হবে। গ্রামকে উন্নতি করতে না পারলে শহর উন্নয়নের মাধ্যমে উন্নত বাংলাদেশ গড়া যাবে না।
মন্ত্রীসভায় শপথ গ্রহণের পর শুক্রবারই প্রথম তার নির্বাচনী এলাকা লাকসাম-মনোহরগঞ্জে আসেন। এ সময় সাংবাদিকদের কাছে এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।
শপথ নেয়ার পর নিজ নির্বাচনী এলাকায় এটাই তার প্রথম সফর। পরে মন্ত্রী নিজ বাড়ি মনোহরগঞ্জের পোমগাঁও গ্রামে তার মা-বাবার কবর জিয়ারত করেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

error: Content is protected !!