www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

অবৈধ অনুপ্রবেশকারী বেনাপোল মাদকসহ আটক

বেনাপোলপ্রতিনিধি :যশোরের শার্শা ও বেনাপোল সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, মদ এবং অবৈধ অনুপ্রবেশের অপরাধে দুই বাংলাদেশি নাগরিককে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা। শনিবার শার্শার রুদ্রপুর ও বেনাপোলের পুটখালি সীমান্ত থেকে তাদের আটক করা হয়। খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শার্শা থানাধীন অগ্রভূলাট বাজারের পাশে পাকা রাস্তার উপর থেকে শার্শার অগ্রভুলোট গ্রামের শহিদুলের ছেলে লিটন হোসেনকে (৩০) ১৯ পিস ইয়াবাসহ আটক করা হয় ও রুদ্রপুর বিওপির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে শার্শা থানাধীন রুদ্রপুর মাঝেরপাড়া গ্রামস্থ আম বাগান হতে ২০ বোতল মদ আটক করে।
অন্যদিকে পুটখালী বিওপির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামস্থ ভান্ডারীর মোড় হতে অবৈধভাবে বিনা পাসপোর্টে ভারত থেকে বাংলাদেশে আসার সময় ২ জন (পুরুষ) বাংলাদেশি নাগরিককে আটক করে।
আটককৃত আসামি ও মাদকদ্রব্য শার্শা থানায় এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রমকারী বাংলাদেশি নাগরিকদ্বয়কে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

error: Content is protected !!