www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকখেলাধুলা

অবশেষে একত্রে স্মিথ, ওয়ার্নার ও ব্যানক্রফট

ক্রীড়া ডেস্ক : ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন অ্যাশেজ সিরিজের জন্য ১৭ জনের ঘোষিত দলে ডাক পেয়েছেন কেপটাউন টেস্টের কলঙ্কজনক অধ্যায়ের তিন হোতা স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফট।
গত বছরের মার্চে কেপটাউনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে বল টেম্পারিংয়ের কারণে জাতীয় দলের জার্সিতে নিষিদ্ধ হোন তখনকার অজি অধিনায়ক স্মিথ ও সহ-অধিনায়ক ওয়ার্নার। এছাড়া যার হাত দিয়ে বল বিকৃতি ঘটেছিল সেই ব্যানক্রফট পান ৯ মাসের নিষেধাজ্ঞা। আইসিসি অবশ্য তাদের নিষেধাজ্ঞা শিথিল রেখেছিল। কিন্তু ছাড় দেয়নি ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।
অস্ট্রেলিয়ান ক্রিকেটের সেই কলঙ্কজনক ঘটনার পর ২০১৯ বিশ্বকাপ দিয়ে জাতীয় দলের রঙিন জার্সিতে ফিরেছেন স্মিথ-ওয়ার্নার। এবার ফিরছেন সাদা পোশাকেও। সঙ্গে থাকছেন ব্যানক্রফটও। এবারের অ্যাশেজের প্রথম ম্যাচটি হবে ১ আগস্ট, বার্মিহামে।
অস্ট্রেলিয়া টেস্ট স্কোয়াড:
টিম পেইন (অধিনায়ক), ক্যামরন ব্যানক্রফট, প্যাট কামিন্স, মার্কাস হ্যারিস, জস হ্যাজেলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, মারনাস লাবুশানে, নাথান লায়ন, মিচেল মার্শ, মাইকেল নেসার, জেমস প্যাটিনসন, পিটার সিডল, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড ও ডেভিভ ওয়ার্নার।

error: Content is protected !!