২৫ বসন্তে ‘নিঃসঙ্গ’ সখ

বিনোদন ডেস্ক : জীবনের ২৪টি বসন্ত পার করে ফেললেন ছোট পর্দার জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী আনিকা কবির সখ। আজ ২৫ বছরে পা দিলেন দেশের প্রথমসারির এ মডেল। তবে এবারের জন্মদিনটা মনে হয় পানসেই যাবে তার। স্বামী নিলয়ের সঙ্গে দাম্পত্য কলহের কারণে বেশ কিছুদিন ধরে আলাদা থাকছেন এ তারকা দম্পতি।

১৯৯৩ সালের এই দিনে ঢাকার ন্যাশনাল হাসপাতালে জন্ম হয় আনিকা কবির শখের। তাঁর বাবার নাম শামিম কবির এবং মায়ের নাম শাহিদা কবির। তাদের পৈতৃক বাড়ি মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরে।

২০০২ সালে শিশুশিল্পী হিসেবে ‘স্বাক্ষর’ নামের একটি নাটকে প্রথম অভিনয় করেন শখ। এর পর ধারাবাহিক ‘অদ্ভুতুরে’ এর মাধ্যমে বড়দের চরিত্রে অভিনয় শুরু তার। বর্তমানে নাট্যজগতের অতি সুপরিচিত একটি নাম আনিকা কবির সখ। অভিনয় করেছেন বেশ কিছু জনপ্রিয় নাটকে। স্বামী নিলয়ের বিপরীতে ‘বলো না তুমি আমার’ নামের একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। এছাড়াও কাজ করেছেন সিটিসেল, বিডি গুঁড়া মসলা, ইউরো লেমন, তোশিন ফ্যান এবং বাংলালিংকসহ বিভিন্ন কোম্পানির বিজ্ঞাপনচিত্রে।

দীর্ঘদিন প্রেম করার পর চলতি বছরের ৭ জানুয়ারি অভিনেতা নিলয়কে বিয়ে করেন শখ। পারিবারিক আয়োজনের বিয়েতে তাদের দেনমোহর নির্ধারিত ছিল ১০ লাখ টাকা। তারপর শখ তার পুরান ঢাকার বাসা ছেড়ে মিডিয়ায় নিয়মিত কাজ করবেন বলে নিলয়ের সঙ্গে উত্তরায় বাসা ভাড়া নিয়েছিলেন।

কিন্তু বিয়ের বছর না যেতেইে গুঞ্জনের ডালপালা মেলতে শুরু করে শখ-নিলয়ের বৈবাহিক সম্পর্ককে ঘিরে। শেষমেষ সেই গুঞ্জনকে সত্যি করেন নিলয় নিজেই। গত ১৭ জুলাই বিচ্ছেদের কথা স্বীকার করেন তিনি। নিলয় গণমাধ্যমকে বলেন, ‘আমাদের মধ্যে এখনও ডিভোর্স হয়নি, তবে প্রক্রিয়া চলছে। নানা কারণেই আমরা দীর্ঘদিন ধরে আলাদা থাকছি।’

এই ঘটনার পর থেকে আলাদাই থাকছেন শখ-নিলয়। কিন্তু প্রেয়সীর বিশেষ দিনটিতে কি দেখা দেবেন স্বামী নিলয়। টকটকে এক তোড়া লাল গোলাপ নিয়ে সামনে গিয়ে কি বলবেন, ‘হ্যাপি বার্থ ডে টু ইউ ডিয়ার’। সেই অপেক্ষাতেই শখ-নিলয়ের ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!