1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:৪৮ অপরাহ্ন

২০৩০ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্রমুক্ত শক্তিশালী দেশ হবে বাংলাদেশ : পরিকল্পনামন্ত্রী

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ৫ আগস্ট, ২০১৭
  • ৩০ বার পড়া হয়েছে

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি: পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেছেন, বাঙ্গালীর জাতীয় জীবনে আগষ্ট মাস শোকের মাস। এ মাসে আমাদের জাতীয় চেতনাকে বিলীন করার চেষ্টা করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের অনেক সদস্যকে হারিয়েছি আমরা। তারা শাহাদাত বরণ করেছেন। তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। বাংলাদেশে ৪৯৩টি উপজেলার মধ্যে নাঙ্গলকোট একটি ক্ষুদ্র উপজেলা। এই ক্ষুদ্র পরিসর থেকে বেরিয়ে আসতে হবে, ১৬ কোটি মানুষের জন্য। এ গন্ডি থেকে বেরিয়ে বিশ্বের দরবারে মাথা উচু করে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। যাতে আগামী ২০৩০ সালের মধ্যে অর্থনৈতিকভাবে ক্ষুধা ও দারিদ্রমুক্ত শক্তিশালী বাংলাদেশ গড়তে পারি। একদিন উন্নত বিশ্বের দরবারে বাংলাদেশ এগিয়ে যাবে।
পরিকল্পনামন্ত্রী শুক্রবার সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ ও চেয়ারম্যান সমিতি কর্তৃক আয়োজিত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদুল আরীফের বিদায় সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী এ সময় বিদায়ী নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদুল আরীফের উদ্দেশ্যে বলেন, তিনি একজন ভালো মানুষ, চিন্তাবিদ ও সুদক্ষ প্রশাসক ছিলেন। তিনি নাঙ্গলকোটের গণমানুষের কল্যাণে অনেক কাজ করেছেন। নাঙ্গলকোটে অনেক সরকারি কর্মকর্তা এসেছে। কিন্তু এভাবে বিদায় কেউ নেয় নাই। আমরা ভালো মানুষকে মূল্যায়ন করার চেষ্টা করেছি।
উপজেলা চেয়ারম্যান এর সভাপতিত্বে বিদায় সংবর্ধনায় বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদুল আরীফ, উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, অধ্যক্ষ আবু ইউছুফ, অধ্যক্ষ ছাদেক হোসেন ভুঁইয়া, পৌর মেয়র আবদুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া, সাবেক মেয়র এ কে এম মনিরুজ্জামান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি সভাপতি আবু তাহের চেয়ারম্যান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মজুমদার ও উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুদর রাজ্জাক সুমন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের আবু।
শেষে মন্ত্রী উপজেলার দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বরাদ্ধকৃত ৬১ জন দুস্থ পরিবারের মাঝে ১২২ বান ঢেউ টিন এবং ৬ হাজার করে নগদ বিতরণ করেন ৩ লক্ষ ৬৬ হাজার টাকা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!