1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:০৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জ থানার পৃথক ৩টি বিশেষ অভিযানে৯৪৫পিস ইয়াবা ও৮বোতল ফেন্সিডিল সহ ৩জন গ্রেফতার

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
  • ৯ বার পড়া হয়েছে

কবির আহমেদ :
হাজীগঞ্জ থানার পৃথক ৩টি বিশেষ অভিযানে মোট ৯৪৫পিস ইয়াবা ও ৮ বোতল ফেন্সিডিল সহ ৩জনকে গ্রেফতার করা হয় ।

হাজীগঞ্জ থানা সূত্রে জানা যায়,মঙ্গলবার(২২আগস্ট) রাত আনুমানিক ৯টা ৪৫মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.জাবেদুল ইসলাম এর নেতৃত্বে সাব-ইন্সপেক্টর আবদুল মান্নান, এএসআই রনি বড়ুয়া সংঙ্গীয় ফোর্স সহ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানাধীন বেলচোঁ-রামচন্দ্রপুর সড়কে সোনাইমুড়ি সাকিনস্থ আবদুল লতিফ মাস্টারের বাড়ীর পাকা রাস্তার উপর হইতে মাদক সম্রাট মোঃ আকতার হোসেন জনি(২৫), পিতা-আবুল হোসেন, সাং-মকিমাবাদ(কাশেম গাজী বাড়ী), থানা-হাজীগঞ্জ, জেলা-চাঁদপুরকে ৯৪৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং 0৮ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয় এবং সহযোগীরা কৌশলে পালিয়ে যায় বলে জানা যায় । পলাতক আসামীদের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। আসামী আকতার হোসেন জনির বিরুদ্ধে ইতিপূর্বে ১। হাজীগঞ্জ থানার মামলা নং-২৩(১)১৭, ধারা-১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন১৯(১) টেবিল ৩(ক)/২৫, ২। চাঁদপুর সদর মডেল থানার মামলা নং-৩৯(০৭)১৭, ধারা-১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন১৯(১) টেবিল ৯(খ)/৩(ক)/২৫ তদন্তাধীন আছে।

মঙ্গলবার(২২আগস্ট)হাজীগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর বলাই চন্দ্র দেবনাথ এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ শামীম হোসেন(25) কে ১০ পিস ইয়াবা সহ আটক করে এবং তাহার বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। তার পিতা-আবদুস সোবহান, সাং-মকিমাবাদ, ৪নং ওয়ার্ড(আকরাম উদ্দিন বেপারী বাড়ী), হাজীগঞ্জ পৌরসভা, থানা-হাজীগঞ্জ, জেলা-চাঁদপুর ।

বৃধবার(২৩আগস্ট) এসআই বলাই চন্দ্র দেবনাথ সঙ্গীয় ফোর্স সহ থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী খোরশেদ আলম(৩৮)কে গ্রেফতার করেন।তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়। তার পিতা-জুলহাস মিয়া সাং-রান্ধুনীমুড়া, ১০নং ওয়ার্ড, থানা-হাজীগঞ্জ, জেলা-চাঁদপুর ।

থানা অফিসার ইনচার্জ মো.জাবেদুল ইসলাম এ প্রতিবেদককে বলেন,মাদক জুয়া, , জঙ্গি এবং ইভটিজিং সহ যে কোন অপরাধের বিরুদ্ধে পুলিশ বাহিনী সর্বদা স্বোচ্ছার এবং কর্ম তৎপর ।সমাজে শান্তি-শৃঙ্খলা এবং জনগনের নিরাপত্তায় আগেও অভিযান পরিচালনা করেছি। সকল অপরাধ নির্মূলে আমাদের অভিযান চলছে ।এজন্য সচেতনমহলের আন্তরিক সহযোগিতা কামনা করছি ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!