1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:৫১ পূর্বাহ্ন

সুনামগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ,২৫

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ৫ আগস্ট, ২০১৭
  • ১২ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি : দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও গ্রামে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৫ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যান্যদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’দফায় ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে ও গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে।
জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় উপজেলার পূর্ব বীরগাঁও গ্রামের মৃত ফজলুল হকের ছেলে দোলেন আহমদ (৩২) ও রেজাউল করিমের ছেলে তোজায়েল আহমদ গ্রামের মিজানুর রহমান-এর বাড়ির সামনের রাস্তায় টয়লেটের ময়লা পানি নিষ্কাশন বিষয়ে প্রতিবাদ জানান। এতে মিজানুর রহমান ও তার আত্মীয়-স্বজন দোলেন আহমদ ও তোজায়েল আহমদের উপর চড়াও হন। এক পর্যায়ে মিজানুর রহমানসহ তার আত্মীয়-স্বজন দোলেন আহমদ ও তোজায়েল আহমদকে মারধর করেন। পরে স্থানীদের সহযোগিতায় আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার আহত ২ জনের মধ্যে দোলেন আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
এ ঘটনার জের ধরে শুক্রবার সকাল ৯টার দিকে আহতদের পক্ষের লোকজন ও প্রতিপক্ষ মিজানুর রহমান-এর লোকজনদের মধ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে আহতরা শামসুন্নুর (৫৫), সজ্জান্নুর (৩১), তানভির হাসান (২২), অনাবির হাসান (১২), রফিক নুর (৪৮) রুজেন আহমদ (৩৮), উসেল আহমদ (৪০), সুবেল মিয়া (৩৫), জাহিন আহমদ (১৬), আতিক মিয়া (২৮) সহ উভয় পক্ষের অন্তত ২৫ জন। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এলাকার পরিবেশ এখন শান্ত রয়েছে। কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!