www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

সুনামগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ,২৫

সুনামগঞ্জ প্রতিনিধি : দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও গ্রামে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৫ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যান্যদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’দফায় ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে ও গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে।
জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় উপজেলার পূর্ব বীরগাঁও গ্রামের মৃত ফজলুল হকের ছেলে দোলেন আহমদ (৩২) ও রেজাউল করিমের ছেলে তোজায়েল আহমদ গ্রামের মিজানুর রহমান-এর বাড়ির সামনের রাস্তায় টয়লেটের ময়লা পানি নিষ্কাশন বিষয়ে প্রতিবাদ জানান। এতে মিজানুর রহমান ও তার আত্মীয়-স্বজন দোলেন আহমদ ও তোজায়েল আহমদের উপর চড়াও হন। এক পর্যায়ে মিজানুর রহমানসহ তার আত্মীয়-স্বজন দোলেন আহমদ ও তোজায়েল আহমদকে মারধর করেন। পরে স্থানীদের সহযোগিতায় আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার আহত ২ জনের মধ্যে দোলেন আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
এ ঘটনার জের ধরে শুক্রবার সকাল ৯টার দিকে আহতদের পক্ষের লোকজন ও প্রতিপক্ষ মিজানুর রহমান-এর লোকজনদের মধ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে আহতরা শামসুন্নুর (৫৫), সজ্জান্নুর (৩১), তানভির হাসান (২২), অনাবির হাসান (১২), রফিক নুর (৪৮) রুজেন আহমদ (৩৮), উসেল আহমদ (৪০), সুবেল মিয়া (৩৫), জাহিন আহমদ (১৬), আতিক মিয়া (২৮) সহ উভয় পক্ষের অন্তত ২৫ জন। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এলাকার পরিবেশ এখন শান্ত রয়েছে। কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!