1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. sharifnews24@gmail.com : sharif ahmed : sharif ahmed
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ব্যাংক হিসাব চাওয়া নিয়ে সাংবা‌দিক ‌নেতা‌দের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই….তথ‌্যমন্ত্রী সিলেটে সাংবাদিকের বিরুদ্ধে বাবরের মিথ্যা মামলার প্রতিবাদে সার্চের মানববন্ধন অনুষ্ঠিত। আফগানিস্তানে নারী শিক্ষা কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচনে প্রার্থীর মনোনয়নপত্র জমা বিদেশ থেকে আপত্তিকর প্রতিবেদন প্রকাশ করলে ব্যবস্থা…তথ্যমন্ত্রী নবম-দশম শ্রেণিতে থাকছে না কোনো বিভাগ….শিক্ষামন্ত্রী নাঙ্গলকোটে ৪ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ডিসেম্বরের মধ্যে ২০ কোটি ডোজ টিকা আসবে নাঙ্গলকোটে দুই স্কুলের ৪ তলা ২ ভবন টেলিকন্ফারেন্সের টেলিকন্ফারেন্সের উদ্বোধন অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল লোটাস নাঙ্গলকোটে নববধূ ধর্ষণ স্বামীকে হত্যার অভিযোগ, আটক-১

সুনামগঞ্জে ছাত্রলীগ জেলা শাখার সম্মেলনে কমিটি ঘোষণা হয়নি

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ২১ এপ্রিল, ২০১৮
  • ৩৬ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জ জেলা শাখায় বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলন ২৪ বছর পর শুক্রবার সকাল ১১টায় শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনের সামনে জাতীয় পতাকা উত্তোলন ও কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ এস এম জাকির হোসাইন। দুপুর ১২টায় মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সম্মেলনে পুরাতন আহবায়ক কমিটি বিলুপ্ত করা হলেও নতুন কমিটি গঠন করা হয়নি। সম্মেলন শেষ করে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সুনামগঞ্জ ত্যাগ করেন।
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের আহবায়ক মো: আরিফুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন, পৌরসভার নবনির্বাচিত মেয়র নাদের বখত, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাবেক সভাপতি নজরুল বখত, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক দারুস সালাম শাকিল।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নান্টু রায়, এডভোকেট হায়দার চৌধুরী লিটন, জেলা আওয়ামীলীগের প্রথম সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল করিম, মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,, শ্রম বিষযক সম্পাদক এডভোকেট আজাদুল ইসলাম রতন, সদস্য মলয় চক্রবর্তী রাজু, সদস্য অমল কান্তি কর, আসাদুজ্জামান সেন্টু, সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ, সিনিয়র সদস্য ও সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, সদস্য ও ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, সাধারণ সম্পাদক হাজী মাজহারুল ইসলাম উকিল,, পাভেল আহমেদ, জেলা ছাত্রলীগ নেতা বিপ্টু তালুকদার, জিসান এনায়েন রেজা চৌধুরী, দীপংঙ্কর কান্তি দে, ছাত্রলীগ নেতা ফয়সল আহমেদ, ও অভিজিৎ চৌধুরী প্রমুখ।
প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ বলেন ১৯৪৮ সালে বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়েছিল। স্বাধীনতা পূর্ববর্তী ও পরবর্তী স্বাধীনতা সংগ্রামে জাতির পিতার ডাকে ৫২’র ভাষা আন্দোলন, ৭১’র নির্বাচন, ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট জাতির পিতা স্বপরিবারে নিহত হওয়ার পর তার সুযোগ্য উত্তরসূরী আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার বিভিন্ন আন্দোলন সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব উজ্জল ইতিহাস রয়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীদিনের উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনিমার্ণে এবং স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াত শিবিরের যেকোন ধরনের অপ:তৎপরতা প্রতিহত করতে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান ।
বিশেষ অতিথি সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ একটি উন্নত সমৃদ্ধ দেশে প্রবেশ করেছে। তাই এই উন্নয়নের ধারা আরো এগিয়ে নিতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি জামায়াত শিবিরের অপতৎপরতা ও ষড়যন্ত্র রুখে দিতে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানান। তিনি আরো বলেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জের ৫টি আসনে জনপ্রিয় ব্যক্তিদের মনোনয়ন দিতে প্রধানমন্ত্রীর নিকট আহবান জানান।
এ বিষয়ে কথা বলতে চাইলে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নুরুলহুদা মুকুট বলেন’ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সঙ্গে আলোচনা করে ঢাকা থেকে ২ দিনের মধ্যেই সুনামগঞ্জ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছে দলটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাকির হোসেন, সে এটাও বলেছে যে ১৯ এপ্রিল বৃহস্পতিবার জেলা ছাত্রলীগ যেসব কমিটি তড়িঘরি করে অনুমোদন দিয়েছে সে সব কমিটি অবৈধ, আমরা আমার বাসায় তার সঙ্গে স্থানীয় ছাত্রলীগ নেতাদের অবস্থান নিয়ে আলোচনা করেছি, আশা করছি একটি সুন্দর কমিটির অনুমোদন দেয়া হবে’।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার)
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা :
উপদেষ্টা : জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা : এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা : শাকিল মোল্লা,
উপদেষ্টা : অবসরপ্রাপ্ত জামিল আর্মি,

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!