1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রেল যোগাযোগ আরো সম্প্রসারিত করার উদ্যোগ নিয়েছে সরকার…প্রধানমন্ত্রী উন্নয়ন অগ্রযাত্রা চলমান করোনার মধ্যেও সব খাতে …এলজিআরডি মন্ত্রী গৃহবধু তামান্না হত্যার মূল হোতা স্বামী আল মামুন এখনো পুলিশের ধরাছোয়ার বাইরে রয়েছে ফেসবুকে অপপ্রচারের জিডি করায়, কুমিল্লায় যুবলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা এবার চীনে করোনার পর নরোভাইরাসের প্রাদুর্ভাব বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে ধর্মীয় সাম্প্রদায়িক গোষ্ঠী বিতর্কের সৃষ্টি করছে….কাদের সিলেট নগরীর মাছিমপুর কলোনিতে অগ্নিকাণ্ড, কোটি টাকার ক্ষতি জাফলংয়ের প্রত্যেয় স্বেচ্ছাসেবী সংস্থার নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও বিদায়ী সংবর্ধনা ভারতের যুদ্ধবিমান আরব সাগরে ভেঙে পড়লো দৃশ্যমান হলো পদ্মাসেতুর ৫ হাজার ৮৫০ মিটার বসল ৩৯তম স্প্যান

সুনামগঞ্জে চলছে শীলং তীর নামক জুয়া খেলার আসর

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০১৭
  • ১৩ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি : গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর ও বন্ধ হয়নি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের দামোধরতপী বাজারে শীলং তীর নামক জুয়া খেলার আসর।দোকানগুলোতে অবাদে চলছে শিলং তীর নামক রমরমা জুয়া খেলার আসর। আইন শৃংখলা বাহিনীর সদস্যরা এ সব জুয়াড়ীদের বিরুদ্ধে আর্থিক জরিমানার ব্যবস্থা নিলেও শাস্থির তেমন কোন কার্যকরী পদক্ষেণ না নেয়ায় দিন দিন আরো বেপরোয়া হয়ে উঠেছে ঐ সমস্ত শিলং তীর খেলার আয়োজকরা। জুয়ার আসরগুলোতে প্রতিদিন বিভিন্ন অঞ্চলের জুয়ারীদের পাশাপাশি এলাকার যুবকরা আরো বেশী করে ঝুকছে জুয়া খেলার দিকে । বর্তমান প্রজন্মের যুবকদের ভবিষ্যৎ নিয়ে রীতিমতো শঙ্কিত তাদের অভিভাবকরা।
স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগল ইউনিয়নের চোরখাই গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে ডাকাতিসহ বিভিন্ন অপকর্মের ও মামলার আসামী আকিক মিয়ার নেতৃত্বে মোবাইল ফোনের ওয়ার্ডসাপ এবং ইমু ও টোকনের মাধ্যমে দামোধরতপী ও মামদপুর পয়েন্টের রাসেল টেলিকম সহ বিভিন্ন দোকানগুলোতে স্থানীয় দামোধরতপী ও আশপাশ গ্রামের তার কিছু বখাটে জুয়ারীদের সহযোগিতায় এ জুয়ার আসর বসে। আইন শৃংখলা বাহিনীর সদস্যদের চোখ ফাঁকি দিয়ে এসব দোকানগুলোতে জুয়ার আসর বসে এবং প্রতিদিন লাখ লাখ টাকার জুয়া খেলা অনুষ্ঠিত হয়।
স্থানীয় হিন্দু সম্প্রদায়ের চলাচলের একমাত্র রাস্তাটি বন্ধ করে জুয়া খেলার আসর বসলেও কারো প্রতিবাদ করার সাহস পাচ্ছেন না।রাস্তা বন্ধ করে জুয়ার আসর বসার কারণে হিন্দু সম্প্রদায়ের লোকজন বিশেষ করে মহিলাদের প্রতিনিয়ত চলাচলে সবাই উদ্বিগ্ন রয়েছেন । জুয়ারীদের প্রতিনিয়ত আনোগোনার কারণে একদিকে ঐ এলাকার পরিবেশ যেমন নষ্ট হচ্ছে তেমনিভাবে জুয়া খেলা নিয়ে যেকোনদিন সংঘর্ষের আশঙ্কাও রয়েছে জনমনে।
দামোধরতপী গ্রামের মৃত ইসরাইল আলীর ছেলে মোঃ রফিক মিয়া গত ১ জুন ২০১৭ ইং তারিখে নিজে বাদি হয়ে চোরখাই গ্রামের আকিক মিয়াসহ আরো কয়েকজনকে আসামী করে দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৭৯/২০১৭ ইং। মামলা দায়ের সাথে সাথে এ ঘটনায় ডিবি পুলিশ আকিক মিয়া, কয়েছ, সাইদুল শায়েদ কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর কবিরের আদালতে উপস্থিত করা হলে তাদের প্রত্যেককে আর্থিক জরিমানা করে ছেড়ে দেয়া হয়।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, শীলং তীর নামে যে জুয়া খেলাটি চলে সেটি মোবাইল ফোন এর মাধ্যমে করা হয়। এই স্টাটটিতে পুলিশী তৎপরতা আছে এবং এই শীলং তীর খেলার সাথে যারা জড়িত পুলিশ তাদের গ্রেফতারে তৎপর রয়েছে।
পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান বলেন, আমি বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে এবং যারা এ ঘটনার সাথে সর্ম্পৃত্ত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!