1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. sharifnews24@gmail.com : sharif ahmed : sharif ahmed
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৪ অপরাহ্ন

সীমান্তিক জনকল্যাণ সংস্থার আলিম সম্মাননা অনুষ্ঠিত

সিলেট জেলা প্রতিনিধি:
  • প্রকাশিত : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে
সিলেটের গোয়াইনঘাট উপজেলায় আজ ০১ সেপ্টেম্বর (বুধবার) সকাল ১০টায় গোয়াইনঘাট প্রেসক্লাব মিলনায়তনে “সীমান্তিক জনকল্যাণ সংস্থা” এর আলিম সম্মাননা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মাওলানা আবুল হাসানাত এর সভাপতিত্বে এবং আব্দুল্লাহ সালমান ও তোফায়েল আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাহমিলুর রহমান বলেন, নবীন আলেমরা তাঁদের কর্মজীবন শুরু করবেন। তারা এখন সিদ্ধান্ত নিবে কী করবে, কোন পথ বেঁচে নিবে৷ মানুষ কর্মজীবনের শুরুতে বাস্তবতার সাথে মিল না রেখে কোনো কোনো সময় ভুল সিদ্ধান্ত নেয়, এতে করে বিপাকে পড়তে হয় অনেক সময়। তাই এমন সিদ্ধান্ত নিবে, যাতে নিজের জীবন, পরিবার, সমাজ ও রাষ্ট্রের উপকার হয়। ভালো সিদ্ধান্ত ভালো কিছু বয়ে আনবে ইনশাআল্লাহ।
ইউএনও আরও বলেন, আমরা মানুষের সাথে মিলেমিশে থাকতে চাই। কেউ কাউকে দূরে রাখবো না৷ কাছে টানার চেষ্টা করবো, কখনো গ্রাম-গোষ্ঠি বা অন্যকিছুতে মতাবলম্বী হবো না। একে অপরের উপকারে আসবো মানুষকে কাছে টানার চেষ্টা করবো। পরিশেষে তিনি সীমান্তিক জনকল্যাণ সংস্থা, সীমান্তের আহ্বান পত্রিকা ও গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রামের উত্তর-উত্তর কামনা করেন।
প্রধান বক্তার বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ বলেন, সীমান্তিক জনকল্যাণ সংস্থার এমন মহৎ উদ্যোগকে স্বাগত জানাই। কাজের এই ধারা অব্যাহত থাকুক। তিনি সবার সার্বিক সহযোগিতায় সীমান্তিক জনকল্যাণ সংস্থা এবং গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রাম পরিষদ এবং সকলের প্রাণপ্রিয় সংবাদমাধ্যম সীমান্তের আহ্বান-এর সার্বিক উন্নতি কামনা করেন। জাতির কল্যাণে কাজ করার এই ধারাবাহিকতা বজায় রাখার জন্যও বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট সরকারি কলেজের অভিভাবক সদস্য হাফিজ তাজুল ইসলাম, ইসলামী ফাউন্ডেশনের কেয়ারটেকার ফরিদ উদ্দিন কয়েস, গোয়াইনঘাট হুসাইনিয়া মাদ্রাসার মুহতামিম আব্দুল মতিন, দারুল হাদিস জাতুগ্রাম মাদ্রাসার শিক্ষা সচিব মামুনুর রশীদ,গোয়াইনঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল মালিক,গোয়াইনঘাট কেন্দ্রীয় মসজিদের ইমাম আব্দুল খালিক, লেঙ্গুড়া ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল আহমদ, সংগঠনের উপদেষ্টা মাওলানা রফিক আহমদ, হাফিজ জাকির হোসাইন, ডাক্তার আবুল খয়ের প্রমুখ।
হাইয়াতুল উলয়া লিল জামিয়াতুল কওমিয়ার মেধা তালিকায় ১৬ তম স্থান অর্জনকারী আব্দুল্লাহ ইমরান সংবর্ধিত সকলের পক্ষ থেকে অনুগতি প্রকাশ করেন।
অনুষ্ঠানের শেষ অংশে বৃহত্তর জৈন্তা রিপোর্টার্স ক্লাবের সভাপতি আবু তালহা তোফায়েল ও সাধারণ সম্পাদক জাকির হোসেন সুমনকে সংবাদ জগতে নিরলস ভাবে কাজ করায় সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এসময় উপস্থিত ছিলেন বৃহত্তর জৈন্তা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল শরিফ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার)
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

প্রধান উপদেষ্টা : ডা: জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া
উপদেষ্টা : জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা : এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা : শাকিল মোল্লা,
উপদেষ্টা : অবসরপ্রাপ্ত জামিল আর্মি,

© All rights reserved © 2019 LatestNews
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!