1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৩৯ পূর্বাহ্ন

সিলেট জেলা ও মহানগর শাখা আয়োজনে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে

কবির আহম্মদ সিলেট সদর প্রতিনিধি:
  • প্রকাশিত : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ২০ বার পড়া হয়েছে

মঙ্গলবার যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীর সুবহানীঘাটস্থ আগরা কমিউনিটি সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।
আলোচনা সভায় খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, প্রতিদিন সংবাদপত্রের পাতা খুললেই দেখা যায় শুধু দেশে ধর্ষণ আর ধর্ষণ। অবস্থা দেখে মনে হচ্ছে- বাংলাদেশ রাষ্ট্রটি আজ ধর্ষিতা হয়ে গেছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মানিক ধর্ষণের সেঞ্চুরি করলেও তার বিচার হয়নি। সেজন্যই সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে ছাত্রলীগের নেতাকর্মীরা স্বামীর কাছ থেকে স্ত্রীকে কেড়ে নিয়ে ধর্ষণের মতো বর্বর ঘটনা ঘটিয়েছে।
দুর্নীতির কথা উল্লেখ করে খন্দকার মুক্তাদির বলেন, লাখ কিংবা কোটি টাকা দুর্নীতি করা আওয়ামী লীগ নেতাকর্মীদের কাছে ডাল-ভাতের মতো। হাজার কোটি টাকার নিচে তারা কোনো দুর্নীতিই করেন না।
সিলেট মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বকত তারেক ও জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের যৌথ পরিচালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য দেন জেলা যুবদলের আহ্বায়ক ও সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সিদ্দিকুর রহমান পাপলু।
সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির প্রথম সদস্য আবুল কাহের চৌধুরী শামিম, জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গিরদার, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহসভাপতি ও সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কাইয়ুম চৌধুরী ও জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ফালাকুজ্জামান চৌধুরী জগলু।
সভায় আরও বক্তব্য দেন, মহানগর বিএনপির সহসভাপতি হুমায়ুন কবির শাহিন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহসভাপতি ও সিলেট মহানগর বিএনপির সহসভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, মহানগর বিএনপির সহসভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, সহসভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সহসভাপতি অধ্যাপিকা সামিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকি ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবুল কাশেম, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, আশরাফ উদ্দীন ফরহাদ, মহানগর আহবায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলা সদস্য আখতার আহমদ ও অ্যাডভোকেট সাইদ আহমদ।
সভায় বিশেষ বক্তার বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলার আহ্বায়ক জাকির হোসেন উজ্জল। এর আগে বিভিন্ন উপজেলা ও পৌর এবং সিলেট মহানগরীর বিভিন্ন ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা মিছিলসহকারে ব্যানার ও ফেস্টুন নিয়ে সভায় যোগদান করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!