1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১২:৩৪ অপরাহ্ন

সিলেট জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ আব্দুল আহাদ আরোও (৫ এসআই পুরস্কৃত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১০ বার পড়া হয়েছে

সিলেটের গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল আহাদ দ্বীতিয় বারের মতো সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন, সেই সাথে ভালো কাজের পুরস্কার পেলেন থানার আরোও ৫অফিসার এছাড়া বিভিন্ন মামলা তদন্ত করে সফলতা অর্জনের পাশাপাশি যথাযথ ভাবে তদন্ত কার্যক্রম সম্পন্ন করায় গোয়াইনঘাট থানার এসআই মতিউর রহমান, মাদক উদ্ধারে বিশেষ অবদানের জন্য এএসআই আবু সুফিয়ান এবং ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতারের জন্যে এএসআই সালাহ উদ্দিন, মশিউর রহমান ও রাজীব রায় বিশেষ পুরষ্কার লাভ করেছেন।
মঙ্গলবার (১৭ নভেম্বর) সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম)’এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় অক্টোবর ২০২০ ইং মাসে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদকে সকল ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত করে পুরস্কার তুলে দেয়া হয়।
এছাড়া বিভিন্ন মামলা তদন্তে সফলতার জন্য গোয়াইনঘাট থানার এসআই মতিউর রহমানকে, মাদক উদ্ধারে বিশেষ অবদানের জন্য এএসআই সুফিয়ান এবং ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতারের জন্যে এএসআই সালাহ উদ্দিন, মশিউর রহমান ও রাজীব রায়কে বিশেষ পুরষ্কারে ভূষিত করা হয়।
জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ মনোনীত হওয়ার প্রতিক্রিয়া জানতে চাইলে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ বলেন, মাননীয় এসপি স্যারের নেতৃত্বে ও নির্দেশনা মোতাবেক জনগণের সেবা সহযোগিতায় কাজ করেছি।
গোয়াইনঘাট থানা পুলিশ টিমের প্রত্যেক সদস্যেদের দায়িত্ব পালনে আন্তরিকতা ও সহযোগিতায় এ অর্জন। সুতরাং ওসি গোয়াইনঘাট নয় জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ নয়। মূলত গোয়াইনঘাট থানা পুলিশ টিম জেলার শ্রেষ্ট পুলিশ টিম। তিনিও পুলিশের উধ্বর্তন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
বিষয়টি নিশ্চিত করে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম) পুরস্কার প্রাপ্তদের অভিনন্দন জানান। তিনি বলেন, ভাল কাজ করায় গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদকে জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ মনোনীত করা হয়েছে। পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম আরো বলেন, নিরলসভাবে কাজ করছে জেলা পুলিশের সদস্যরা জনগণের সমস্যা সমাধান ও সহযোগিতায় সবসময় জনগণের পাশে থাকবে সিলেট জেলা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!