1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন

সিলেটের জয়ের নেশা থামকে দিল খুলনা

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০১৭
  • ১৪ বার পড়া হয়েছে

টানা তিন জয়ের পর চতুর্থ ম্যাচে এসে খুলনা টাইটান্সের কাছে হেরে গেল সিলেট সিক্সার্স। বুধবার সিলেট পর্বের শেষ ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদের দলের কাছে ছয় উইকেটে হারলো নাসির হোসেনের দল। চার ম্যাচ খেলে তিনটিতে জয় পেয়ে পয়েন্ট টেবিলে শীর্ষেই রয়েছে সিলেট সিক্সার্স। অন্যদিকে, দুই ম্যাচ খেলে একটিতে জয় পেয়েছে ষষ্ঠ অবস্থানে রয়েছে খুলনা টাইটান্স। এই ম্যাচের মাধ্যমেই শেষ হলো বিপিএলের এবারের আসরের সিলেট পর্ব। এই ভেন্যুতে মোট আটটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আগামী ১১ নভেম্বর শুরু হবে ঢাকা পর্ব।

সিলেট সিক্সার্সের দেয়া ১৩৬ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৮ ওভারে চার উইকেট হারিয়ে জয় তুলে নেয় খুলনা টাইটান্স। দলের পক্ষে মাইকেল কলিঙ্গার ৪৭, মাহমুদউল্লাহ রিয়াদ ২৭ ও কার্লোস ব্র্যাথওয়েট ২৩ রান করেন। সিলেট সিক্সার্সের পক্ষে তাইজুল ইসলাম ৩টি ও রস হোয়াইটলি ১টি করে উইকেট নেন।

খুলনা টাইটান্স ব্যাটিংয়ে নেমে ইনিংসের তৃতীয় ওভারে দুই ওপেনারকে হারায়। ওভারের তৃতীয় বলে নাজমুল হোসেন শান্ত ও পঞ্চম বলে চাঁদউইক ওয়ালটনকে ফিরিয়ে দেন তাইজুল ইসলাম। সপ্তম ওভারে রিলি রুশোকেও সাজঘরে ফেরান তাইজুল ইসলাম। সিলেট সিক্সার্সের এই বোলার চার ওভার বল করে ১৯ রান দিয়ে তিনটি উইকেট নেন।

এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাইকেল কলিঙ্গার ৫০ রানের পার্টনারশিপ গড়েন। দলীয় ৯৩ রানে রস হোয়াইটলির বলে ছক্কা হাঁকাতে গিয়ে আবুল হাসান রাজুর বলে ক্যাচ হন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ২৩ বল খেলে ২৭ রান করেন তিনি। তারপর মাইকেল কলিঙ্গার ও কার্লোস ব্র্যাথওয়েট দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। কলিঙ্গার ৩৬ বল খেলে ৪৭ রান করে অপরাজিত থাকেন। আর ১৬ বল খেলে ২৩ রান করে অপরাজিত থাকেন ব্র্যাথওয়েট।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করে সিলেট সিক্সার্স। দলের পক্ষে উপুল থারাঙ্গা ২৬, দানুশকা গুনাথিলাকা ২৬, রস হোয়াইটলি ২৭ ও নাসির হোসেন ৪৭ রান করেন। খুলনা টাইটান্সের পক্ষে মাহমুদউল্লাহ রিয়াদ ২টি, জফরা আর্চার ২টি ও শফিউল ইসলাম ১টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর

ফল: ছয় উইকেটে জয়ী খুলনা টাইটান্স।

সিলেট সিক্সার্স ইনিংস: ১৩৫/৫ (২০ ওভার)

(উপুল থারাঙ্গা ২৬, আন্দ্রে ফ্লেচার ৪, সাব্বির রহমান ০, দানুশকা গুনাথিলাকা ২৬, নাসির হোসেন ৪৭*, রস হোয়াইটলি ২৭, নুরুল হাসান সোহান ২*; মোশাররফ হোসেন রুবেল ০/১৩, জফরা আর্চার ২/২৫, শফিউল ইসলাম ১/২০, আবু জায়েদ রাহি ০/৪০, মাহমুদউল্লাহ রিয়াদ ২/১২, কার্লোস ব্র্যাথওয়েট ০/২৪)।

খুলনা টাইটান্স ইনিংস: ১৩৮/৪ (১৮ ওভার)

(নাজমুল হোসেন শান্ত ৭, চাঁদউইক ওয়ালটন ১১, মাইকেল কলিঙ্গার ৪৭*, রিলি রুশো ১৯, মাহমুদউল্লাহ রিয়াদ ২৭, কার্লোস ব্র্যাথওয়েট ২৩*; তাইজুল ইসলাম ৩/১৯, নাসির হোসেন ০/১৮, ক্রিসমার সানতোকি ০/১৬, দানুশকা গুনাথিলাকা ০/৮, আবুল হাসান রাজু ০/৩৯, মোহাম্মদ শরীফ ০/২৭, রস হোয়াইটলি ১/১০)।

প্লেয়ার অব দ্য ম্যাচ: মাহমুদউল্লাহ রিয়াদ (খুলনা টাইটান্স)।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!