সিলেটের জকিগঞ্জে পুলিশের অভিযানে ৪ জুয়াড়ী গ্রেপ্তার

সিলেট প্রতিনিধিঃ সিলেটের মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয় এর দিকনির্দেশনা জকিগঞ্জে মাদকের পাশাপাশি জুয়াড়ীদের বিরুদ্ধে মাঠে নেমেছে জকিগঞ্জ থানা পুলিশ আজ রোববার রাত ৮টা ২০ মিনিটের সময় জকিগঞ্জ থানাধীন ৩নং কাজলসার ইউনিয়নের আটগ্রাম বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম সহ ৪ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ।
আটকৃতরা হলেন-জকিগঞ্জ থানাধীন ৩নং কাজলসার ইউনিয়নের উত্তর বালিঙ্গা গ্রামের নিজার আলীর ছেলে বিলাল আহমদ (৩০), চারিগ্রামের মৃত আব্দুল করিমের ছেলে তারেক আহমদ (২২) মরইরতল গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে আব্দুস সালাম (৩২) ও গুচ্ছগ্রামের মৃত জমির আলীর ছেলে নিজাম উদ্দিন (৫০)।
জকিগঞ্জ থানা সূত্রে জানা যায়, এসআই মোহন রায়, এএসআই তাজুল ইসলাম ও এএসআই রায়হান আহমদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে আটগ্রাম বাসস্ট্যান্ড বাজারের তারেক আহমদ-এর ওয়ার্কসপ টাকার বিনিময়ে জুয়া খেলারত অবস্থায় আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে জুয়া খেলার সরঞ্জামাদি হিসাবে ক্রীম রংয়ের গাপলার গুটি-২৮ টি ও সর্বমোট ৪৯০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় ১৮৬৭ সনের প্রকাশ্য জুয়া আইনের ৩ ধারা অনুযায়ী জকিগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং-১৯, তাং-১২-০৭-২০২০ খ্রিষ্টাব্দ।
বিষয়টির সত্যতা স্বীকার করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের বলেন, জুয়া খেলা অন্যান্য অপরাধের সূচনা করে। তাই আসুন আমরা সকলে মিলে মাদক ও জুয়ার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি।