‘সাহো’র প্রি-রিলিজ অনুষ্ঠানে হাজির ছিলো ১ লাখ দর্শক

বিনোদন ডেস্ক: প্রায় সাড়ে তিন কোটি টাকা বাজেটের ছবি ‘সাহো’। বাহুবলি সিনেমার সাফল্যের পরে শ্রদ্ধা কাপুরকে নিয়ে ভিন্ন লুকে হাজির হন প্রভাস। সুজিতের পরিচালনায় এ সিনেমাটি মুক্তির পরেই প্রভাস ভক্তদের আগ্রহের কোন কমতি ছিলো না।
কয়েক দফা মুক্তির তারিখ পেছানোর পর সিনেমাটি গত বছরের ৩০ আগস্ট হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পায়। কিন্তু সিনেমাটি বক্স অফিসে ব্যর্থ হয়। এটি বক্স অফিসে আয় করে ৪৩৩ কোটি রুপি।
মজার বিষয় হলো এই সিনেমা মুক্তির আগে প্রি-রিলিজ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন নির্মাতারা। যে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন প্রায় ১ লাখ দর্শক। সিনেমা মুক্তির ১ বছর পর এ তথ্য প্রকাশ্যে এসেছে।
ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, হায়দরাবাদে রামোজি ফিল্ম সিটিতে ‘সাহো’ সিনেমার প্রি-রিলিজ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন নির্মাতারা। এতে আনুমানিক ১ লাখ মানুষ উপস্থিত হয়েছিলেন। এই অনুষ্ঠানের স্টেজসহ অন্যান্য আয়োজনে খরচ হয়েছিল ২ কোটি রুপি। এতে কাস্ট-স্কুরা উপস্থিত হয়েছিলেন। এই অনুষ্ঠানে ‘সাহো’ সিনেমায় ব্যবহৃত প্রপস প্রদর্শন করা হয়।
‘সাহো’ সিনেমায় আরো অভিনয় করেন নিল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, অরুণ বিজয়, চাঙ্কি পান্ডে, মন্দিরা বেদি প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করেন শংকর, এহসান ও লয়। এটি প্রযোজনা করে ইউভি ক্রিয়েশন্স।