সাদুলাপুরে জামাতার ছুরিকাঘাতে প্রাণ গেল শাশুড়ির

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার সাদুলাপুর উপজেলায় মেয়ের জামাতা সাইফুল ইসলামের ছুরিকাঘাতে শাশুড়ি খায়রুন নেছার (৫৮) মৃত্যু হয়েছে।
বুধবার (২৮ মার্চ) রাতে উপজেলার দামোদরপুর ইউনিয়নের মরুয়াদহ গ্রামে এ ঘটনা ঘটে। খায়রুন নেছা ওই গ্রামের মৃত আবদুস সামাদ ব্যাপারীর স্ত্রী।
স্থানীয়রা জানান, খায়রুন নেছার মেয়ে শাহানা আক্তারকে দ্বিতীয় বিয়ে করেন সাইফুল। তাদের দুইটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তাদের সংসারে ঝগড়া লেগেই ছিল। কিছুদিন আগে শাহানা সাইফুলকে ডিভোর্স দিয়ে ঢাকায় চলে যায়। সাইফুল স্ত্রীকে ফিরে পেতে শাশুড়ি ও শ্যালকদের বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিলেন। রাতে সাইফুল শশুর বাড়ীতে এসে কৌশলে শাশুড়িকে ঘর থেকে ডেকে বের করে। পরে বাড়ির পাশে দাঁড়িয়ে কথা বলার এক পর্যায়ে শাশুড়ির পিঠে ছুরিকাঘাত করে সাইফুল। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যান তিনি। পরে দ্রুত খায়রুনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সাদুলাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, বৃহস্পতিবার (২৯ মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published.