সপরিবারে প্রকাশ্যে ‘রেস থ্রি’

বিনোদন ডেস্ক : সারা সপ্তাহ ধরে ‘রেস থ্রি’র চরিত্রদের সঙ্গে পরিচয় ঘটানোর পর এবার সপরিবারে আত্মপ্রকাশ। সব লিড চরিত্রদের নিয়ে আসন্ন এ ছবির পোস্টার প্রকাশ করলেন বলিউড সুপারস্টার সালমান খান।

সালমান ছাড়াও এ পোস্টারে দেখা যাচ্ছে ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র জ্যাকুলিন ফার্নান্দেজ, অনীল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ এবং সাকিব সালিমকে। নিজের টুইটারে পোস্টারটি পোস্ট করেছেন সালমান নিজেই। লিখেছেন, ‘এটা হল ‘রেস থ্রি’র পরিবার। চলো রেস শুরু করা যাক।’

এদিকে গুঞ্জন রয়েছে, মুক্তির আগেই নাকি নতুন রেকর্ড গড়তে যাচ্ছে সালমানের ‘রেস থ্রি’। শোনা যাচ্ছে, ১৫০ কোটি রুপিতে ছবিটির স্যাটেলাইট সত্ত্ব বিক্রি হয়েছে। সম্প্রতি এমনই প্রতিবদেন প্রকাশ করেছে বিভিন্ন ভারতীয় গণমাধ্যম।

প্রকাশিত ওই প্রতিবেদনের তথ্য অনুযায়ী, ‘রেস থ্রি’র স্যাটেলাইট সত্ত্বর জন্য প্রথমে ৭৫ কোটি রুপির প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু নির্মাতারা তাতে রাজি হননি। পরে সেটি বাড়িয়ে ১৫০ কোটি রুপিতে নেয়া হয়। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি।

ছবির একটি ঘনিষ্ঠ সূত্র মতে, গত বছর সালমান খান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ছবির স্যাটেলাইট সত্ত্ব থেকে আয় হয়েছিল ৭০ কোটি রুপি। যা এর আগে বলিউডের কোনো ছবির জন্য দেয়া হয়নি। ‘রেস থ্রি’-তে সালমান খান অভিনয় করায় সেটি বাড়িয়ে দ্বিগুণ করেছেন প্রযোজক রমেশ তুরানি। আগামী ১৫ জুন ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, ‘রেস’ সিরিজের আগের দুটিতেই অভিনয় করেছিলেন সাইফ আলী খান। দুটিই সুপারহিট। প্রশংসিত হয়েছিল সাইফের অভিনয়ও। প্রথমটিতে সাইফ আলীর সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফ, অক্ষয় খান্না ও বিপাশা বসু। দ্বিতীয়টিতে ছিলেন অনীল কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন ও আমিশা প্যাটেল। দুটি ছবিই পরিচালনা করেছিলেন আব্বাস মাস্তান।

তবে তৃতীয় কিস্তিতে এসে পাল্টে গেছে পরিচালকের চেয়ার। ‘রেস থ্রি’ পরিচালনা করছেন ভারতের নামকরা ড্যান্স কোরিওগ্রাফার রেমো ডি’ সুজা। এই প্রথম ছবি পরিচালনায় তিনি। শুধু তাই নয়, প্রথম দুটির থেকে আরও ভালো কিছু প্রাপ্তির আশায় তৃতীয় কিস্তিতে যোগ দিয়েছেন সালমান খান। ফলে ‘টাইগার জিন্দা হ্যায়’র পর নতুন বছরে আরও একটি বড় ধামাকা নিয়ে আসছেন বলিউড ভাইজান।

Leave a Reply

Your email address will not be published.