সদ্য বিবাহিতদের জন্য স্যামসাং হ্যাপি ওয়েডিং অফার

কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রোনিক্স বাংলাদেশ গ্রাহকদের জন্য এই বিয়ের মৌসুমে নিয়ে এলো স্যামসাং হ্যাপি ওয়েডিং অফার।

স্যামসাংয়ের টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন কিনে একজন গ্রাহক একটি হোম অ্যাপ্লায়েন্স সেট সহ জিতে নিতে পারবেন সঙ্গী সহ সিঙ্গাপুরে ৩ দিন ২ রাত হানিমুন ক্রুজ ও ১ রাত সিঙ্গাপুর শহরে অবস্থান করার মেগা অফার। চারজন পাবেন সঙ্গী সহ সিঙ্গাপুরে ৩ দিন ২ রাত হানিমুন ক্রুজ ও ১ রাত সিঙ্গাপুর শহরে অবস্থান করার সুযোগ রয়েছে। এছাড়াও ২৪ জন পাবেন হোম অ্যাপ্লায়েন্স সেট এবং অন্যরা জিতে নিতে পারেন ক্যাশব্যাক, ফ্রি টিভি, হোম থিয়েটার কিংবা সাউন্ডবার।

অফার জানতে গ্রাহককে পণ্য কেনার পর মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে WC <space> Product Code <space> Shop Code> লিখে এসএমএস করতে হবে ৬৯৬৯ নম্বরে। অফার জানতে গ্রাহকদের পাঠানো এসএমএস থেকে স্বয়ংক্রিয় সফটওয়্যার এর মাধ্যমে নির্দিষ্ট প্রক্রিয়ায় গিফট বিজয়ী নির্বাচন করা হবে। যেকোনো গ্রাহক মেগা অফারটি জেতার সুযোগ পাবেন। মেগা গিফট বিজয়ীর নাম ঘোষণা করা হবে ২০১৮ সালের ৩১ জানুয়ারীর মধ্যে।

স্যামসাং ইলেক্ট্রোনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, ‘সদ্য বিবাহিত এবং তাদের পরিবার ও বন্ধুদের জন্য ঘর সাজানোর কাজটি সহজ করে দিতে চমৎকার এই অফারটি নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা আশা করি স্যামসাং তার নিজস্ব উদ্ভাবনীর সাহায্যে এ বছরেরে বিয়ের মৌসুমকে আগের চেয়ে অনেক বেশি আনন্দময় ও উজ্জ্বল করে তুলবে।”

আগামী ১১ নভেম্বর থেকে স্যামসাং এর নির্দিষ্ট ব্র্যান্ড শপ এবং ফেয়ার ইলেক্ট্রোনিক্স লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র্যাং গস ও সিঙ্গার এর স্যামসাং অনুমোদিত শো-রুম গুলোতে গ্রাহকরা স্যামসাং-এর নতুন এই অফারটি উপভোগ করার সুযোগ পাবেন।

Leave a Reply

Your email address will not be published.