1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নাঙ্গলকোটে কমিউনিটি পুলিশিং ডে পালিত বঙ্গভবনে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে রাষ্ট্রপতির দোয়া মাহফিল মানুষের মন থেকে পুলিশভীতি দূর করতে হবে ….রাষ্ট্রপতি পুলিশ সদস্যরা জনতার পুলিশে পরিণত হবে…প্রধানমন্ত্রী চোরাকারবারিদের ধরতে বর্ডারের দিকে নজর রাখতে হবে: মন্ত্রী ইমরান আহমদ এমপি ভোলাগঞ্জে শ্রমিকের জীবিকা নির্বাহের দাবীতে মানববন্ধন হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয়…রাষ্ট্রপতি সিন্ডিকেট করে পণ্যের মূল্য বৃদ্ধি করার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে নাঃ প্রবাসীকল্যাণ মন্ত্রী জাফলং ট্যুরিস্ট ক্লাবের ২৩ সদস্য কার্যকরী কমিটি গঠন‌ ফ্রান্সে মহানবীর অবমাননার প্রতিবাদে সিলেট ঐতিহ্যবাহী শাহী ঈদগা মানববন্ধন

শ্রীপুরে বিদ্যুতের লাইন নিয়ে প্রতারনার অভিযোগ

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : রবিবার, ১১ মার্চ, ২০১৮
  • ৪ বার পড়া হয়েছে

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে বিদ্যুতের লাইন দেওয়ার কথা বলে এক গ্রামের ৬৫ পরিবারের কাছ থেকে প্রায় ৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গোসিংগা ইউনিয়নের কর্ণপুর খিলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, খিলপাড়া গ্রামের শতশত পরিবার দীর্ঘদিন ধরে বিদ্যুতের সুবিধা থেকে বঞ্চিত। এই সুযোগে ওই এলাকার নুর মোহাম্মদের মেয়ে শামীমা আক্তার নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে প্রতিবাড়ীতে বিদ্যুতের সংযোগ দেয়ার কথা বলে ৬৫টি পরিবারের প্রত্যেকের নিকট হতে ৮ থেকে ১০ হাজার টাকা করে উত্তোলন করে প্রায় ৫ লাখ টাকা হাতিয়ে নিলেও গত এক বছরে বিদ্যুতের আলোর মুখ দেখতে পায়নি এলাকাবাসী। সম্প্রতি সরকারী ভাবে ওই এলাকায় ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্তৃপক্ষ মাষ্টার প্লান ডিজাইন করে বিদ্যুতের খুটি স্থাপনের কাজ শুরু করলে প্রতারক চক্ররা পুনরায় সাধারণ মানুষের কাছ থেকে আবারো আরও টাকা হাতিয়ে নেয়ার জন্য দৌড়-ঝাপ ও ষড়যন্ত্র শুরু করে।
বিদ্যুতের গ্রাহক মৃত জিন্নত আলীর পুত্র মনতাজ উদ্দিন জানান, তারা ৬ ভাইয়ের পরিবার। প্রত্যেকে একটি করে মিটারের জন্য ৮ হাজার করে ৪৮ হাজার টাকা দিয়েছে। প্রথমে মিটার প্রতি দুই হাজার করে টাকা নিলেও ধীরে ধীরে টাকার অংক বাড়তে থাকে। একই ভাবে ওই গ্রামের হোসেন মিয়া, দুলাল মিয়া, ফরিদা, লাল মিয়া, নাজিম উদ্দিন, কুদ্দুস, জহিরুল ইসলাম, লোকন, লাইবুদ্দিন, আল ফুয়াদসহ অন্তত ৬৫টি পরিবার বিদ্যুতের সংযোগের জন্য প্রতারকদের কাছে টাকা দেয়।
খিলপাড়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা নছ মিয়া জানান, গ্রামের জনগনের পল্লী বিদ্যুতের চেয়ারম্যানের কাছে লিখিত আবেদনের প্রেক্ষিতে বিনা খরচে খুটি স্থাপন করা হচ্ছে। আমি স্থানীয় লোকজনদের টাকা দিতে নিষেধ করায় প্রতারক চক্র আমাকে ভয়ভীতি ও চাঁবাজির মামলা দেয়ার হুমকি প্রদান করে।
ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর শ্রীপুর জোনাল অফিসের ডিজিএম হুমায়ুন কবির জানান, ওই গ্রামে সরকারী ভাবে বিদ্যুতের খুঁটি স্থাপন করা হয়েছে। একটি প্রতারক চক্র সাধারণ মানুষকে ভুল বুঝিয়ে টাকা হাতিয়ে নিয়ে থাকতে পারে। এ ব্যাপারে সাধারণ জনগনকে সচেতন করা হচ্ছে।
এ ব্যাপারে অভিযুক্ত শামীমা আক্তারের সাথে যোগাযোগ করলে তিনি টাকা নেয়ার বিষয়টি অস্বীকার করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!