1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত সাধারণ মানুষের বেসরকারি হাসপাতালের সেবামূল্য সরকার নির্ধারণ করবে….স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশ যত অর্জন সব আওয়ামী লীগের হাতেই: ড. হাছান মাহমুদ কাল থেকে ৬ জেলায় মাছ ধরা নিষিদ্ধ জাটকা সংরক্ষণে খাসোগি ইস্যুতে ৭৬ সৌদি নাগরিকের ভিসা নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের ঢাকা-ওয়াশিংটন জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসঙ্গে কাজ করবে ‘প্রবীণদের জীবনমান উন্নয়নে সামাজিক নিরাপত্তার পরিধি বাড়ানো হয়েছে’ জিয়ার অবদান অস্বীকার করা মানে স্বাধীনতাকেই অস্বীকার করা….মির্জা ফখরুল বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় পতন, ৮ মাসে সর্বনিম্ন বিকেলে সংবাদ সম্মেলনে আসছে প্রধানমন্ত্রী

শ্বশুর বাড়িতে খাবারে বিষ মিশিয়ে জামাইকে হত্যার চেষ্টা

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ২৯ জুলাই, ২০১৭
  • ২৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : বৌকে আনার জন্য শ্বশুর বাড়িতে গেলে রাতের খাবারের সাথে বিষ মিশিয়ে জামাইকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে লাকসাম উপজেলার আজগরা ইউপির আমদুয়ার গ্রামের মফিজুর রহমানের বাড়িতে। শনিবার প্রবাসি হুমায়ুন কবিরকে গুরুতর অসুস্থ্য অবস্থায় নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পালিয়ে যায় শ্বশুর বাড়ির লোকজন।
অভিযোগ সূত্রে জানা যায়, নাঙ্গলকোট উপজেলার রায়কোট ইউপির দক্ষিণ মাহিনী গ্রামের আব্দুল মালেকের ছেলে প্রবাসি হুমায়ুন কবির (৩২) এর সাথে পাশর্^বতী লাকসাম উপজেলা আজগরা ইউপির আমদুয়ার গ্রামের মফিজুর রহমানের মেয়ে মাসুকা আক্তার মেরি (২২) এর সাথে গত ৭ মাস পূর্বে শুভ বিবাহর বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পর থেকে সুখেই চলছিল তাদের দাম্পত্য জীবন। সম্প্রতি কিছুদিন পূর্বে মাসুকা আক্তার মেরি স্বামীর বাড়ি থেকে ভেড়ানোর জন্য বাপের বাড়ি আমদুয়ার গ্রামে আসেন।
ওই এলাকায় মাসুকা আক্তার মেরি পরকিয়ার টানে বাপের বাড়ি ছেড়ে ছলে যাওয়ার গুণজন উঠায় স্বামী হুমায়ুন কবির ঘটনাটি সত্যতা জানার জন্য গত বুধবার শশুর বাড়িতে আসেন। শ্বশুর-শাশুড়ি ও পরিবারের লোকজন বিভিন্ন ছলনার আশ্রয় নিয়ে বিষয়টি এড়িয়ে যায়। পরে গত শুক্রবার শ্বশুর মফিজুর রহমান ফোন করে জামাই হুমায়ুন কবিরকে তাদের বাড়িতে আসার জন্য বলেন এবং তার মেয়ে মেরিকে নিয়ে যাওয়ার জন্য বলেন। ওই দিন রাতে হুমায়ুন কবির শ্বশুর বাড়িতে গেলে রাতের খাবারের সাথে বিষ মিশিয়ে তাকে মেরে ফেলার চেষ্টা করে।
ঘটনাটি স্থানীয়রা জানলে জামাই হুমায়ুন কবিরকে গুরুতর অসুস্থ্য অবস্থায় নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পালিয়ে যায় শ্বশুর বাড়ির লোকজন। পরে তার অবস্থার অবনিতি ঘটলে কর্মরত ডাক্তাররা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে হুমায়ুন কবিরের বড় ভাই ইলিয়াছ জানান, গত শুক্রবার হুমায়ুন কবিরের শ্বশুর তার মেয়েকে আনার জন্য ফোন দিয়ে তার মেয়ে মেরিকে নিয়ে যাওয়ার জন্য বলেন। পরে সন্ধ্যায় হুমায়ুন কবির শ্বশুর বাড়ি যান। ওই দিন রাতের খাবারের সাথে বিষ মিশিয়ে তাকে মেরে ফেলার চেষ্টা করে। তাকে হাসপাতালে ভর্তি করে তারা পালিয়ে যায়।
এ ব্যাপারে মাসুকা আক্তার মেরির মা ফিরোজা বেগম জানান, জামাই হুমায়ুন কবির সব সময় নেশাগ্রস্থ থাকে এবং তার মেয়ে মেরিকে মার-ধর করে। মেয়ে মেরি পালিয়ে যায়নি, ভেড়াতে গেছে। হুমায়ুন কবিরকে রাতের খাবারের সাথে বিষ খাওয়ানোর বিষয়টি অস্বীকার করেন তিনি।
এ বিষয়ে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মাহফুজ এর মুঠো ফোনে বার বার কল দিও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!