‘শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষাখাতে বিপ্লব ঘটেছে’

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের শিক্ষাখাতে বিপ্লব ঘটেছে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল এমপি।

সোমবার দুপুরে গাজীপুরের টঙ্গীর আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

রাসেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গোটা দেশের শিক্ষাখাতে যে উন্নয়ন সাধিত হয়েছে তা অতীতে কোনো সরকার করতে পারেনি। গোটা বিশ্বে তার উন্নয়ন কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হয়েছেন।

সাংসদ বলেন, টঙ্গীর প্রথম নারী শিক্ষালয় আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ। অথচ বিগত বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালে এই স্কুলের উন্নয়নে কোনো ভূমিকা রাখেনি। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর আমি এই স্কুলের পুরাতন ভবনটি ভেঙে নতুন ভবন করে দিয়েছি। আগামীতে আরও একটি বহুতল ভবন উপহার দেয়া হবে বলে আশাবাদ ব্যক্ত করেন রাসেল।

আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের রেক্টর বীর মুক্তিযোদ্ধা নীলিমা আহমেদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান, টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন, আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. নাজিম উদ্দিন আহমেদ, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আজাহার উদ্দিন, গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার, কাউন্সিলর আবুল হোসেন, মহিলা কাউন্সিলর রাখী সরকার, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন অ্যান্ড কলেজের অধ্যক্ষ ওয়াদুদুর রহমান, কাজী সেলিম, টঙ্গী কলেজ ছাত্রলীগ সভাপতি কাজী মঞ্জুর, ছাত্রলীগ নেতা আব্দুর রহমান পিংকু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.