1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয়…রাষ্ট্রপতি সিন্ডিকেট করে পণ্যের মূল্য বৃদ্ধি করার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে নাঃ প্রবাসীকল্যাণ মন্ত্রী জাফলং ট্যুরিস্ট ক্লাবের ২৩ সদস্য কার্যকরী কমিটি গঠন‌ ফ্রান্সে মহানবীর অবমাননার প্রতিবাদে সিলেট ঐতিহ্যবাহী শাহী ঈদগা মানববন্ধন স্বাধীনতা পুরস্কার ২০২০ প্রদান করলেন… প্রধানমন্ত্রী জকিগঞ্জের গঙ্গারজল এলাকায় ১৫’শ ১ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কোম্পানীগঞ্জে যৌতুক না পেয়ে গৃহবধূর ওপর নির্যাতন শহরের সুবিধা এখন গ্রামেই হবে মন্ত্রী ইমরান আহমদ লালমাইয়ে এইউইও ইব্রাহিম এর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সমাবেশ ও স্মারকলিপি প্রদান এরদোগান: রুটি বিক্রেতা থেকে যুদ্ধংদেহী প্রেসিডেন্ট

‘শুধু ভালো ফলাফল নয় সত্যিকারের মানুষ হতে হবে’

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শিক্ষার্থীদের শুধু ভালো ফলাফল করলেই হবে না, তাদের সত্যিকার ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে হবে।
বুধবার ‘বাংলাদেশে উচ্চশিক্ষা: বাস্তবতা ও চ্যালেঞ্জ’ বিষয়ক আলোচনা সভা এবং পিইসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ডিআরইউ সদস্য সন্তানদের সম্মাননা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে ভার্চুয়াল কনফারেন্সে এ কথা বলেন তিনি। ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) উদ্যোগে সংগঠনের নসরুল হামিদ মিলনায়তনে এ অনুষ্ঠান হয়।
ডা. দীপু মনি শিক্ষার্থীদের যেকোনো ধরনের অপরাধ, মাদক, সন্ত্রাস থেকে নিজেদের বিরত রাখার উপর গুরুত্বারোপ করে বলেন, মানবিকতা সততা, নিষ্ঠা ও আন্তরিকতার চর্চা করতে হবে। সত্যিকার মানুষ হয়ে গড়ে উঠতে হবে। বিশ্ব মানবতার জন্য কাজ করতে হবে।
মন্ত্রী আরো বলেন, করোনা মহামারির মধ্যেও শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নেয়ার নানা প্রচেষ্টা চলছে। অনলাইন মাধ্যমে শিক্ষার্থীদের ক্লাস নেয়া হচ্ছে। এক্ষেত্রে অভিভাবক ও শিক্ষকরা যথেষ্ট ভূমিকা রাখছেন। চলমান সংকটের কারণে অনেক সমস্যার পরও সন্তানদের পড়াশোনার মধ্যে রাখতে হবে। পড়াশোনার পাশাপাশি তাদের অন্যান্য ভালো কাজেও মনোযোগী করতে হবে। পারিবারিক বন্ধন সুদৃঢ় করতে হবে।
ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- শিক্ষাসচিব মো. মাহবুব হোসেন, এফবিসিসিআই’র সাবেক সভাপতি এম এ কাসেম, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, ডিআরইউর সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী, ডিআরইউর সাবেক সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী ও বর্তমান অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, ডিআরইউর কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ।
অনুষ্ঠানে পিইসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ডিআরইউর ৮২জন সদস্য সন্তানদের মাঝে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও বৃত্তি প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!