1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

রোহীঙ্গা শরনার্থীদের দেখতে খালেদা জিয়ার কক্সবাজার যাওয়ার পথে চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের ব্যাপক শোডাউন

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ২৮ অক্টোবর, ২০১৭
  • ২২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া শনিবার বিকেলে কক্সবাজার যাওয়ার পথে মহাসড়কের বিভিন্ন অংশে ব্যাপক শোডাউন করেছে চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। শনিবার সকাল থেকেই বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে প্রিয় নেত্রীকে একপলক দেখতে আসা দলের নেতাকর্মী ও সাধারন মানুষদের সংখ্যা। খালেদা জিয়া নারায়নগঞ্জ পার হওয়ার খবর পেয়েই ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার অংশের উপজেলা পরিষদ চত্বর থেকে থানা ভবন পর্যন্ত নতুন সড়কের দুই পাশে দাঁড়িয়ে পড়ে হাজার হাজার নেতাকর্মী। এসময় সরকারী কলেজ গেইট থেকে খায়ের সুপার মার্কেট পর্যন্ত পৌর বিএনপি’র আহবায়ক তাহের পলাশী, উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক সাজেদুর রহমান মোল্লা হিরণ ও উপজেলা ছাত্রদলের সেক্রেটারী আমিনুল ইসলাম ছুট্রুর নেতৃত্বে নেতাকর্মীরা অবস্থান নেয়। জেলা বিএনপি’র সহ-সভাপতি কাজী নাছিমুল হক ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি নিয়াজ মাখদুম মাছুম বিল্লাহর ছবি সম্বলিত পৃথক ব্যানার ও ফেস্টুন নিয়ে অবস্থান নেয়া ছাত্রদল নেতাকর্মীদের ধানের শীষের পক্ষে চৌদ্দগ্রামে প্রার্থী দেওয়ার স্লোগান দিতে দেখা যায়।
অপরদিকে উপজেলা বিএনপি’র আহবায়ক কামরুল হুদার অনুসারীরা পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক অধ্যাপক এয়াছিন পাটোয়ারীর নেতৃত্বে জামে মসজিদ সড়ক থেকে থানা পর্যন্ত অবস্থান নিয়ে ব্যানার ও ফেস্টুন হাতে নিয়ে কামরুল হুদার পক্ষ থেকে নেত্রীকে শুভেচ্ছা জানান।
এদিকে নেত্রীকে স্বাগত জানাতে শনিবার সকাল থেকেই বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজারো নেতাকর্মী নিয়ে রাজপথে অবস্থান নেন চৌদ্দগ্রাম পৌরসভা বিএনপি’র আহবায়ক জিএম তাহের পলাশী ও উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক সাজেদুর রহমান মোল্লা হিরণ। বাজারের খায়ের সুপার মার্কেটের উপরে নেত্রীকে স্বাগতম জানিয়ে একমাত্র বিলবোর্ড স্থাপন করে প্রিয় নেত্রীর প্রতি ভালোবাসার বহি:প্রকাশ ঘটান এ দুই নেতা।
অবস্থান নেওয়া বিএনপি ও অঙ্গসংগঠনের সিনিয়র নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সদস্য হুমায়ুন পাটোয়ারী, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আবু তাহের মজুমদার, উপজেলা বিএনপি’র সদস্য অহিদ উল্লাহ ভূঁইয়া, খন্দকার মীর হোসেন মীরু, কুমিল্লা মহানগর ওলামা দলের আহবায়ক মাওলানা জিয়াউর রহমান মজুমদার, জেলা যুবদল নেতা রাসেল আহমেদ মজুমদার, উপজেলা যুবদলের সেক্রেটারী নাজমুল হক, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হামিদুর রহমান সুমন, সেক্রেটারী গাজী কবির হোসেন, সাবেক ছাত্রদলের সভাপতি জিয়াউর রহমান, পৌর বিএনপি নেতা কাজী জসিম, কাজী মোহাব্বত, খালেদ সাইফুল্লাহ সবুজ, পৌর যুবদলের সভাপতি মোস্তফা কামাল অভি, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি জাকির হোসেন, গাজী আবু বক্কর, পৌর ছাত্রদলের সভাপতি কাজী জোবায়েরুল হক, ছাত্রদল নেতা, খোরশেদ আলম, মো ঃ হানিফ প্রমুখ।
নেত্রীর অপেক্ষার শেষ প্রহরে প্রতিবেদককে হিরণ মোল্লা জানান, আজকের এই অবস্থানই জানান দিচ্ছে এদেশের মানুষকে একটি সোনালী প্রভাতের সকাল উপহার দিতে একমাত্র খালেদা জিয়াই পারবেন। গণতন্ত্রের জন্য সংগ্রাম করা আপোষহীন নেত্রীই পারবেন বাংলাদেশকে সঠিক গণতন্ত্রের সড়কে তুলতে। এ সময় স্বত:স্পূর্তভাবে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীদের ধন্যবাদ জানান তিনি। এছাড়া চৌদ্দগ্রামের অংশে শান্তিপূর্ণভাবে অবস্থান কর্মসূচী পালনে পুলিশের সহযোগীতার কথাও তিনি তুলে ধরেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!