1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
খাসোগি ইস্যুতে ৭৬ সৌদি নাগরিকের ভিসা নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের ঢাকা-ওয়াশিংটন জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসঙ্গে কাজ করবে ‘প্রবীণদের জীবনমান উন্নয়নে সামাজিক নিরাপত্তার পরিধি বাড়ানো হয়েছে’ জিয়ার অবদান অস্বীকার করা মানে স্বাধীনতাকেই অস্বীকার করা….মির্জা ফখরুল বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় পতন, ৮ মাসে সর্বনিম্ন বিকেলে সংবাদ সম্মেলনে আসছে প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে পরিসংখ্যানের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ…. রাষ্ট্রপতি ঢাকা আইনজীবী সমিতি নির্বাচনে ভোটগ্রহণ চলছে শেয়ারবাজার কারসাজির বিরুদ্ধে অকুতোভয় যোদ্ধা ছিলেন তিনি সাবেক ডেপুটি গভর্নর ইব্রাহিম খালেদ আর নেই

রোহিঙ্গা ইস্যুর ব্যর্থতা ঢাকতেই প্রধানমন্ত্রীকে হত্যার অপপ্রচার: রিজভী

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রো‌হিঙ্গা ইস্যুতে ব্যর্থতা ঢাকতেই প্রধানমন্ত্রীকে হত্যার অপপ্রচার করা হচ্ছে বলে দাবি করেছেন বিএন‌পির সিনিয়র যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী। তিনি বলেন রো‌হিঙ্গা নিয়ে যে ব্যর্থতা তা ঢাকার জন্য একের পর এক ষড়যন্ত্র হচ্ছে। এখানে দেশি-বিদেশি ষড়যন্ত্র জ‌ড়িত।
সোমবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
রিজভী বলেন, ‘এই দেশের প্রধানমন্ত্রীকে নিয়ে কিভাবে অপপ্রচার করে। ওরা কারা, কিসের ভি‌ত্তিতে তারা এসব বলছেন। তারা এত সাহস পায় কোথা থেকে। বাংলাদেশ য‌দি একটা স্বাধীন সার্বভৌম রাষ্ট্র হয়ে থাকে, তাহলে সেই দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কিভাবে অপপ্রচার করতে পারে।’
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, রোহিঙ্গাদের নিয়ে সরকারের তৎপরতা দৃশ্যমান হলো না। সেখানে প্রসুতি নারী ও গর্ভবতীদের পরিস্থিতি খুব নাজুক। তারা বাচুক মরুক তা সরকারের দেখার বিষয় নয়।
বিএনপির এই নেতা বলেন ওবায়দুল কাদের বলছেন এটা একটা অপপ্রচার। প্রচণ্ড স্ববিরোধীতায় তারা ভুগছে। সরকার ও সরকারের বন্ধুরা জড়িত কিনা আমরা জানি না। বিদেশের এক সাংবাদিক এত তোড়জোড় করছে, সবকিছুই মনে হচ্ছে একটা যৌথ প্রযোজনায় হচ্ছে। বাংলাদেশের একটি চ্যানেল কিভাবে প্রশ্রয় দিয়ে এই অপপ্রচার প্রচার করে।
রিজভী বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভয়েজ অফ অ্যামেরিকায় সাক্ষাৎকারে বলেছেন, জাতির পিতার হত্যার পরে নির্বাচন নিয়ে প্রহসন হয়েছে। আজ নির্বাচন যথাযথ হচ্ছে, সুষ্ঠু হচ্ছে। তিনি গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন, এটা তার অবদান। আজ মানুষ পছন্দমতো ভোট দিতে পারছে। এহেন বক্তব্যে আমরা বাক্যহারা।
তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীকে বলতে চাই তাহলে বাকশাল নামক জিনিসটা কি? তাহলে গণতন্ত্রকে কে হত্যা করেছে? শেখ হাসিনার সংজ্ঞা অনুযায়ী গণতন্ত্র হচ্ছে, একক দল দেশ চালাবে, এই হচ্ছে শেখ হাসিনার গণতন্ত্র। তার সংজ্ঞার সঙ্গে একমত পোষণকারীদের তিনি জনগণ বলে মনে করে। দ্বিমত পোষণকারীদের না।
রিজভী বলেন, এই সরকার বিদ্যুতের দাম যে হারে বাড়াচ্ছে তাতে শিল্প কারখানা বন্ধ হবার উপক্রম, গণবিরোধী ভোটারবিহীন সরকার বাড়ির হোডিং ট্যাক্স বৃদ্ধি করছে, আমরা এর প্রতিবাদ জানাই।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় তথ্য সম্পাদক আজিজুল বারী হেলালসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!