রক্ত ‘দেবো বাচাঁবো প্রাণ, সেচ্ছায় করবো রক্ত দান’

নিজস্ব প্রতিবেদক:‘দেবো রক্ত বাচাঁবো প্রাণ, সেচ্ছায় করবো রক্ত দান।’ এই স্লোগানকে সামনে রেখে সেচ্ছায় রক্তদান বাউনিয়া বটতলা সংঘের তিন শেষ করে চারে পদার্পণ করেছে।
সোমবার রাত ৮টার দিকে সেচ্ছায় রক্তদান তুরাগের বাউনিয়া বটতলা সংঘের অফিসে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাজেদুল ইসলামের উপস্থিতিতে কেক কাটার মধ্য দিয়ে চতুর্থ বর্ষে সেচ্ছায় রক্তদানে প্রতিশ্রুতি বদ্ধ হন।
এ সময় সেচ্ছায় রক্তদান প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাজেদুল ইসলাম বলেন, সেচ্ছায় রক্ত দিয়ে মানুষের বিপদে পাশে থেকে সামাজের উন্নয়ন মূলকাজের সঙ্গে থাকতে চাই সারাজীবন। তিনি বলেন, এই সংগঠনটির প্রত্যেক সদস্য মাদক মুক্ত। সেই সঙ্গে মাদক মুক্ত যুবসমাজ গড়তে বদ্ধ পরিকর নিয়ে কাজ করে যান।
রাজধানীসহ আশপাশে যে কোনো স্থানে রোগীর রক্তের প্রয়োজনে আমরা আছি আপনাদের সঙ্গে। সব ধরণের রক্তের গ্রুপের সদস্য রয়েছে এই প্রতিষ্ঠানে। নিজ খরচে নিজ উদ্যোগে আপনাদের দ্বার প্রান্তে গিয়ে রক্ত দেয়ায় আমাদের অঙ্গীকার।
শুধু রক্তদানই নয়, মাদকমুক্ত সমাজ গড়তে সামাজিক কাজকর্মে এগিয়ে যাওয়া। রাস্তাঘাট সংস্কার মূলক কাজে, গরিব পরিবারে অসুস্থ ব্যক্তির পাশে দাড়ানো, গরিব মৃত্যু ব্যক্তির সৎকারে পাশে দাড়ানোই হলো এই প্রতিষ্ঠানের মূল লক্ষ্য।
এসময় উপস্হিত ছিলেন, আবুল হোসেন মাস্টার, আব্দুল হাকিমসহ প্রতিষ্ঠানের অন্যান্য সদস্যরা।
যে কোনো সময় রক্তের প্রয়োজনে যোগাযোগ করতে পারেন- (০১৯১৯৯৬৬১২০)।