1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত সাধারণ মানুষের বেসরকারি হাসপাতালের সেবামূল্য সরকার নির্ধারণ করবে….স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশ যত অর্জন সব আওয়ামী লীগের হাতেই: ড. হাছান মাহমুদ কাল থেকে ৬ জেলায় মাছ ধরা নিষিদ্ধ জাটকা সংরক্ষণে খাসোগি ইস্যুতে ৭৬ সৌদি নাগরিকের ভিসা নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের ঢাকা-ওয়াশিংটন জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসঙ্গে কাজ করবে ‘প্রবীণদের জীবনমান উন্নয়নে সামাজিক নিরাপত্তার পরিধি বাড়ানো হয়েছে’ জিয়ার অবদান অস্বীকার করা মানে স্বাধীনতাকেই অস্বীকার করা….মির্জা ফখরুল বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় পতন, ৮ মাসে সর্বনিম্ন বিকেলে সংবাদ সম্মেলনে আসছে প্রধানমন্ত্রী

মেয়াদ উত্তীর্ণ জেলা কমিটি গঠনের আলটিমেটাম জাপার

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : রবিবার, ৯ জুলাই, ২০১৭
  • ৩৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : আগামী নির্বাচনকে সামনে রেখে দেশের তৃণমূলে সংগঠন শক্তিশালী করার উদ্যোগ নিয়েছে এইচ এম এরশাদের জাতীয় পার্টি।
নির্বাচনী বৈতরণী পার হতে এলাকায় সাংগঠনিক শক্তির বিকল্প নেই মনে করে দলটি। নেতা-কর্মীদের সুসংগঠিত করে নির্বাচনে জাপা প্রার্থীদের বিজয়ী করাই তাদের এখন প্রধান লক্ষ্য। তাই তৃণমূলে দলকে শক্তিশালী করতে মেয়াদ উত্তীর্ণ জেলা কমিটি গঠনের আলটিমেটাম দিয়েছেন দলটির মহাসচিব এবিএম রহুল আমীন হাওলাদার এমপি।তিনি বলেন, ‘সংগঠন শক্তিশালী না হলে এবং নেতা-কর্মী সুসংগঠিত না থাকলে যতই যোগ্যপ্রার্থী থাকুক না কেন নির্বাচনে জয়লাভ করা সম্ভব নয়। আর আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে জনরায়ে যেকোনো মূল্যে পার্টির চেয়ারম্যানের নেতৃত্বে জাতীয় জোটকে ক্ষমতায় আনা। সেজন্যই আমরা নির্বাচনকে সামনে রেখে সারা দেশে সংগঠন শক্তিশালী করার উদ্যোগ নিয়েছি। যাতে নেতা-কর্মীরাও দলের জন্য সক্রিয় হয়ে উঠেন।’
সংগঠন গোছানোর পাশাপাশি নির্বাচনী প্রস্তুতিকাজ চলবে বলেও জানান তিনি।
দলীয় সূত্র জানায়, সারা দেশে জাতীয় পার্টির প্রায় ৪০টি জেলায় সাংগঠনিক কমিটির কোনো মেয়াদ নেই, দলীয় কোন্দলসহ নানা কারণে সম্মেলনও করা যায়নি। যেসব জেলার কমিটি মেয়াদ উত্তীর্ণ, সম্মেলনের মাধ্যমে সেসব জেলা কমিটি গঠনের জন্য জাতীয় পার্টির পক্ষ থেকে আলটিমেটাম দেওয়া হয়েছে। তার মধ্যে বেশ কিছু জেলার সম্মেলনের তারিখ নির্ধারণ করে দেওয়া হয়েছে। বরিশাল ও ঝালকাঠী জেলা কমিটিকে ২২ জুলাই, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটিকে ৩১ জুলাই নির্ধারণ করে দেওয়া হয়।তা ছাড়া মেয়াদ উত্তীর্ণ জেলা কমিটির মধ্যে গাজীপুর, কিশোরগঞ্জ, শরীয়তপুর, মাদারীপুর, ফরিদপুর, গোপালগঞ্জ, নেত্রকোনা, ময়মনসিংহ, পিরোজপুর, খুলনা মহানগর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা মহানগর, নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, কুড়িগ্রাম জেলা, খাগড়াছড়ি জেলা, বান্দরবান, রাঙ্গামাটি, সিলেট জেলা, সিলেট মহানগর, মৌলভী বাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলা কমিটি দ্রুত সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের জন্য ইতোমধ্যে চিঠি দেওয়া হয়েছে।জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ জানান, নির্বাচনকে সামনে রেখে দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদারের সার্বিক তত্ত্বাবধানে জাতীয় পার্টিকে সারা দেশে শক্তিশালী করা হচ্ছে। আগের যেকোনো সময়ের চেয়ে আমরা শক্তিশালী।
জেলা-উপজেলায় নতুন কমিটি গঠনের যে উদ্যোগ নেওয়া হয়েছে তার মাধ্যমে নেতা-কর্মীরা এখন থেকেই নির্বাচনী মাঠে ঝাঁপিয়ে পড়বেন বলেও মনে করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!