1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
এবার চীনে করোনার পর নরোভাইরাসের প্রাদুর্ভাব বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে ধর্মীয় সাম্প্রদায়িক গোষ্ঠী বিতর্কের সৃষ্টি করছে….কাদের সিলেট নগরীর মাছিমপুর কলোনিতে অগ্নিকাণ্ড, কোটি টাকার ক্ষতি জাফলংয়ের প্রত্যেয় স্বেচ্ছাসেবী সংস্থার নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও বিদায়ী সংবর্ধনা ভারতের যুদ্ধবিমান আরব সাগরে ভেঙে পড়লো দৃশ্যমান হলো পদ্মাসেতুর ৫ হাজার ৮৫০ মিটার বসল ৩৯তম স্প্যান ভ্যাকসিন মানুষ সহজেই পাবে….সেতুমন্ত্রী ১৭ কোটি মানুষের ভিশন ‘ডিজিটাল বাংলাদেশ….আইসিটি প্রতিমন্ত্রী আর্জেন্টিনায় তিনদিনের শোক ম্যারাডোনার মৃত্যুতে সিরাজুল মোস্তফা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন

মেসিতে চূর্ণ এসপানিওল

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৭
  • ৬ বার পড়া হয়েছে

ক্রীড়া ডেস্ক : পুরো সময় খেলা হয়নি উসমান ডেম্বেলের। গেল রাতে বার্সার হয়ে ম্যাচের ৭০তম মিনিটে ডিউলোফিউকে উঠিয়ে মাঠে নামানো হয় অভিষিক্ত এই ফরাসি সেনসেশনকে। অবশ্য তার আগে সাইডবেঞ্চে বসে মেসির দুর্দান্ত হ্যাটট্রিক উপভোগ করেছেন ডেম্বেলে। লিওনেল মেসির হ্যাটট্রিক আর জেরার্ড পিকে, উসমান ডেম্বেলে, এবং লুইস সুয়ারেজের দারুণ প্রচেষ্টায় এসপানিওলকে ৫-০ ব্যবধানে বিধ্বস্ত করল ভালভার্দের ছাত্ররা।

বড়সড় জয় দিয়েই ডেম্বেলেকে বরণ করে নিল কাতালানরা। এদিন ম্যাচ ২৫তম মিনিটেই বার্সাকে এগিয়ে দেন মেসি। ইভান রাকিটিসের বাড়ানো বল ডি-বক্সে পেয়ে ভুল করেননি মেসি। দারুণ শটে প্রতিপক্ষের জাল ভেদ করেন লিও।

৩৫তম মিনিটে জোর্ডি আলভার সহযোগিতায় নিজের এবং দলের দ্বিতীয় গোলটি করেন মেসি। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সা। বিরতির পরও চলে সমান আক্রমণ। ৬৭তম মিনিটে জোর্ডি আলভার দারুণ পাস মেসির পা ছুঁয়ে যায় প্রতিপক্ষের জালে। সেই সুবাদে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন মেসি।

৮৭তম মিনিটে ইভান রাকিটিসের কর্নার থেকে উড়ে আসা বলকে হেড দিয়ে গোলে রূপ দেন পিকে। রেফারির বিদায়ী বাঁশির ঠিক আগ মুহূর্তে বার্সায় অভিষেক হওয়া উসমান ডেম্বেলের অ্যাসিস্টে এসপানিওল শিবিরে শেষ কামড় বসান লুইস সুয়ারেজ। রাইট উইং দিয়ে দ্রুততার সাথে সুয়ারেজকে বল পাঠিয়ে দেন ডেম্বেলে। ইনজুরি ফেরত উরুগুয়ে তারকাও ভুল করেননি। আলতো শটে এসপানিওলের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন।

এনিয়ে টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। ভালেন্সিয়ার মাঠে গোলশূন্য ড্র করা অ্যাটলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৫। আর দিনের প্রথম ম্যাচে লেভান্তের সঙ্গে ১-১ গোলে ড্র করা রিয়াল মাদ্রিদের পয়েন্টও ৫। রিয়ালের অবস্থান ছয়ে। তালিকার পাঁচে রয়েছে অ্যাটলেটিকো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!