1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১০:০০ পূর্বাহ্ন

মিথিলাকে পাবেন যে নাম্বারে

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮
  • ২ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : স্বামী তাহসান রহমান খানের সঙ্গে ডিভোর্সের পরও ভেঙে পড়েননি অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। স্বামীর মতো তিনি নিজেও একজন তারকা। অভিনয়ের পাশাপাশি পুরো দমে চালিয়ে যাচ্ছেন চাকরির পেশাগত কাজও। নাট্য জগতের মানুষ মিথিলা যুক্ত আছেন ‘আরলি চাইল্ডহুড ডেভেলপমেন্ট’ নামের একটি এনজিওর সঙ্গে। সেখানে একটি প্রজেক্টের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

সেই মিথিলা এবার হাজির হচ্ছেন আরও একটি নতুন পরিচয়ে। অভিনেত্রী ও এনজিওকর্মী মিথিলাকে খুব শিগগিরই দর্শক দেখতে পাবেন রেডিও জকি হিসেবে। চাকরির সূত্রে যে শিশুদের নিয়ে কাজ করেন, সেই কাজের অভিজ্ঞতাই দর্শকদের তিনি জানাবেন রেডিও স্বাধীনে।

শুধু তাই নয়, দর্শকরাও কথা বলতে পারবেন প্রিয় তারকা মিথিলার সঙ্গে। ০৯৬৬৬৯২৪৯২৪ নাম্বারে ফোন করে অনুষ্ঠানে অংশ নিতে পারবেন যে কেউ। জানাতে পারবেন নিজেদের মতামত, জেনে নিতে পারবেন গুরুত্বপূর্ণ নানা পরামর্শ। কেননা, অনুষ্ঠানের প্রতিটি পর্বেই উপস্থিত থাকবেন শিশু বিশেষজ্ঞরা। শিশুর প্রারম্ভিক বিকাশ, শিশুর যত্ন, শিক্ষা ও বেড়ে ওঠার বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে মিথিলার সঙ্গে আলোচনা করবেন তারা। কথা বলা যাবে তাদের সঙ্গেও।

অনুষ্ঠানটির নাম ‘বেড়ে ওঠার গল্প’। আগামী ৪ এপ্রিল থেকে প্রতি বুধবার রেডিও স্বাধীনে সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত শোনা যাবে অনুষ্ঠানটি। প্রতিটি পর্বে থাকবে কুইজ প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ও জিতে মিথিলার সঙ্গে শিশু বিকাশ কর্মশালায় অংশ নেয়ারও সুযোগ থাকবে দর্শকদের জন্য।

অনুষ্ঠানটি সম্পর্কে মিথিলার বক্তব্য, ‘শিশুর মানসিক বিকাশের বিষয়ে কেউ ভাবে না। শিশুর বিকাশ ও বৃদ্ধির মধ্যে কিন্তু পার্থক্য আছে। কিন্তু আমরা মা-বাবারা ভাবি, শিশু শারীরিকভাবে বেড়ে উঠলেই সব স্বাভাবিকভাবে এগোয়। কিন্তু বিকাশের দিকে আমরা নজর দেই কয়জন? এসব বিষয়ে স্পষ্ট ধারণা দিতেই আমরা কথা বলব রেডিও স্বাধীনের অনুষ্ঠানে।’
প্রসঙ্গত, বহু গুণে গুণান্বিত অভিনেত্রী মিথিলা রশিদ। একাধারে তিনি অভিনেত্রী, মডেল, কণ্ঠশিল্পী, গীতিকার ও সুরকার। নাচও জানেন দুর্দান্ত। ‘আরলি চাইল্ডহুড ডেভেলপমেন্ট’ নামের যে এনজিওটিতে তিনি কাজ করেন মাস্টার্সও করেছেন এই বিষয়েই। এছাড়া তিনি কিছুদিন স্কলাস্টিকা স্কুল এবং নর্দান বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিষয়ে শিক্ষকতাও করেছেন।

২০০৬ সালের ৩ আগস্ট তিনি সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান রহমান খানকে বিয়ে করেন। ২০১৩ সালের ৩০ এপ্রিল জন্ম হয় তাদের প্রথম কন্যাসন্তান আইরার। দীর্ঘ ১১ বছর ঝামেলাহীন ভাবেই কেটেছে তাদের সংসার জীবন। কিন্তু গত বছরের ২০ জুলাই হঠাৎ করেই তাহসানের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা। তারপর থেকেই আলাদা থাকছেন এ তারকা জুটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!