www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকরাজনীতি

বিএনপি নির্বিঘ্নে কর্মসূচি পালন করছে, দাবি আইজিপির

নিজস্ব প্রতিবেদক : জাতীয়তাবাদী দল বিএনপির কোনো কর্মসূচিতে পুলিশ বাধা দিচ্ছে না বলে দাবি করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক। বিএনপি নির্বিঘ্নে তাদের কর্মসূচি পালন করে যাচ্ছে বলেও দাবি পুলিশ প্রধানের।

সোমবার বিকালে টাঙ্গাইল শহরের পুলিশ লাইনের সামনে বিনোদনের জন্য নির্মিত বিশাল এসপি পার্ক উদ্বোধনকালে আইজিপি এসব কথা বলেন।

এসপি পার্কের উদ্বোধন শেষে আইজিপি জেলা পুলিশ সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

পার্ক উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইজিপি ২১ আগস্ট গ্রেনেড হামলা, সাগর-রুনি হত্যাকাণ্ড ও বিএনপির কর্মসূচি নিয়ে কথা বলেন। তিনি জানান, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার ঘটনায় যথারীতি আইন অনুযায়ী বিচার হবে। আইনের ব্যত্যয় হবে না।

এসময় তিনি সাগর-রুনি হত্যার বিচার প্রসঙ্গে বলেন, বিষয়টি র‌্যাব তদন্ত করছে। আশা করি এ ঘটনায় জড়িত প্রকৃত দোষীরা চিহ্নিত ও আটক হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুনাক সভানেত্রী বেগম শামসুন্নাহার রহমান। এ সময় টাঙ্গাইলের বিভিন্ন আসনের সংসদ সদস্য, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার মো. মাহবুব আলম (পিপিএম), র‌্যাবের কোম্পানি কমান্ডার বীনা রানী দাস, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শেষে লেজার শো, আতজবাজি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!