বিএনপির গয়েশ্বর চন্দ্র রায় ঐক্যফ্রন্টের সঙ্গে দীর্ঘ পথ চলা ক্ষতিকর

জ্যেষ্ঠ প্রতিবেদক :বিএনপির গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপি একটি রাজনৈতিক শক্তি। আর বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া। তার মুক্তি নিয়ে যদি জাতীয় ঐক্যফ্রন্টের অনিহা থাকে তাহলে তাদের সঙ্গে দীর্ঘ পথ চলা ক্ষতিকর। বুধবার (৬ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে ঢাকাস্থ হোমনা উপজেলা জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভা ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।
গয়েশ্বর বলেন, খালেদা জিয়ার মুক্তি জন্য তাদের কেন মঞ্চে চিরকুট দিতে হবে? খালেদা জিয়ার মুক্তির কথা তারা কেন বলতে পারবে না? আর যার বিরুদ্ধে আমরা রাজনীতি করি তাদের কথা জোরেশোরে আমাদের সামনে কেন বলা। তারপরও আমরা সহ্য করি শুধু জাতীয় ও জনগণের স্বার্থে। এ কারণে আমি মনে করি, সবাই একটু সতর্ক হওয়া ভাল।
প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজকে এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটাতে হবে। জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে না পারলে সরকারের এই অত্যাচার ও নিপীড়ন থেকে এদেশকে রক্ষা করা সম্ভব হবে না।
আয়োজক সংগঠনের সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় আরো বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।