1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৩:৪৪ পূর্বাহ্ন

বিএনপির কোনো প্রস্তাবই বাস্তবসম্মত নয় : বাণিজ্যমন্ত্রী

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ৫ আগস্ট, ২০১৭
  • ৯ বার পড়া হয়েছে

ভোলা : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যত প্রস্তাব দেক তাদের কোনো প্রস্তাবই বাস্তবসম্মত না। তারা নির্বাচনকে বানচাল অথবা বিতারিত করার চেষ্টা করছে। কিন্তু এটা তারা পারবে না। শনিবার দুপুর ২টায় ভোলার চরফ্যাশনে নব নির্মিত উপজেলা পরিষদ ভবন উদ্বোধন ও লালমোহন লঞ্চঘাট খালের উপর গার্ডার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে চৌরাস্তা মোড়ে এক পথসভায় সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, সহায়ক সরকার বলে কোনো সরকার পৃথিবীর কোনো দেশের সংবিধানে নেই। ২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বচন না করে বিএনপি যে ভুল করেছে, সে ভুল থেকে শিক্ষা নিয়ে আগামী নির্বচনে তারা অংশগ্রহন করবে। তার কোনো বিকল্প নেই।
মন্ত্রী বলেন, বাংলাদেশ আন্তর্জাতিক বিশ্বে মর্যাদাশালী দেশ। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি আন্তর্জাতিক বিশ্বে মহান নেতা। আর বর্তমান সরকারের অধিনেই নির্দিষ্ট সময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবেন। এর বাহিরে নির্বাচন হওয়ার কোনো সম্ভাবনা নেই।
এসময় এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন উদ্বোধকের বক্তব্যে বলেন, ভোলা-৩ আসনে মেজর হাফিজ বাহিনী যে অত্যাচার নির্যাতন চালিয়েছে আগামী নির্বাচনে নৌকা প্রতিককে জয়যুক্ত করে তার জবাব দিতে হবে। তিনি লালমোহন লঞ্চঘাট খালের উপর প্রায় সাড়ে কোটি টাকা ব্যায়ে গার্ডার ব্রিজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন মিতু, অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত এমপি, ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল এমপি প্রমূখ।
পরে ভোলার বাংলাবাজার জনসভা ও ভোলা জেলা পরিষদ চত্ত্বরে গণসংবর্ধনা সভায় যোগ দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!