1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন

বাংলাদেশ লিজেন্ডস- শ্রীলংকা লিজেন্ডস সন্ধ্যায় মাঠে নামছে

ক্রীড়া ডেস্ক:
  • প্রকাশিত : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে প্রথম দুই ম্যাচে জয়ের মুখ দেখেনি বাংলাদেশের লিজেন্ডসরা। এবার তৃতীয় ম্যাচে বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় মুখোমুখি হচ্ছে বাংলাদেশ লিজেন্ডস- শ্রীলংকা লিজেন্ডস। দুই হারে বাংলাদেশের অবস্থান তলানিতে রয়েছে। এদিকে সবগুলো ম্যাচে জয় পেয়েছে লঙ্কানরা।
প্রথম ম্যাচে ভারতকে ১১০ রানের লক্ষ্যে দেয় বাংলাদেশ লিজেন্ডস। ভারতীয় দুই কিংবদন্তির ব্যাটে ৫৯ বল হাতে রেখে ১০ উইকেটে ম্যাচ জিতেছে ভারতের লিজেন্ডস।

দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ড লিজেন্ডসের বিপক্ষে পুরো ২০ ওভার ব্যাটিং করে মাত্র ১১৩ রান তুলতে পেরেছে সাবেক ক্রিকেটারদের নিয়ে গড়া দলটি। যা টপকাতে ১৪ ওভার লেগেছে ইংলিশদের, উইকেট গেছে তিনটি।

নিরাপদ সড়কের দাবিতে আয়োজিত এই টুর্নামেন্টে নতুন দল হিসেবে যুক্ত হচ্ছে বাংলাদেশ লিজেন্ডস ও ইংল্যান্ড লিজেন্ডস। এছাড়া বাকি দলগুলো হলো- দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজ। তবে করোনা মহামারির কারণে টুর্নামেন্টে খেলবে না অস্ট্রেলিয়া লিজেন্ডস।

আগামী ৫ মার্চ থেকে শুরু হয় ১৭ দিনের এই টুর্নামেন্ট। গ্রুপ পর্বের খেলা চলবে ১৬ মার্চ পর্যন্ত। ১৭ মার্চ প্রথম সেমিফাইনাল, ১৯ মার্চ দ্বিতীয় সেমিফাইনাল ও ২১ মার্চ অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

সবগুলো ম্যাচই শুরু হবে ভারতের স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় অর্থাৎ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। টুর্নামেন্টের সবগুলো ম্যাচ রায়পুরের শহীদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে।

জাতীয় দলের সাবেক অধিনায়ক সুজন ছাড়াও বাংলাদেশ দলে আরো আছেন- মোহাম্মদ রফিক, জাভেদ ওমর বেলিম, খালেদ মাসুদ পাইলট, রাজিন সালেহ, মেহরাব হোসেন অপি, নাফিস ইকবাল, হান্নান সরকার, আব্দুর রাজ্জাক, আফতাব আহমেদ, মুশফিকুর রহমান, মোহাম্মদ শরিফ, আলমগীর কবির।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!