1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
“লালমাই উপজেলা বাংলাদেশের দৃষ্টান্ত হবে,আপনারা ইউপিকে জনবান্ধব করুন” (প্রশিক্ষণ কর্মশালায় অতিরিক্ত সচিব সিদ্দিকুর রহমান) জাফলং সীমান্তে আবারও বেপরোয়া চোরাচালান নেতৃত্ব দিচ্ছে নতুন লাইনম্যান বাহিনী ধর্ষণ ও হত্যা মামলায় মানিকগঞ্জে একজনের যাবজ্জীবন নাটোরে ১১৭ পূজামণ্ডপে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার ভারতের করোনা পরিস্থিতি বিপজ্জনক করে তুলবে বায়ুদূষণ কুমিল্লায় লরি চাপায় রিকশা চালক নিহত মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার হবে …..তথ্য প্রতিমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আরো মৃত্যু ২৪ জন শনাক্ত ১ হাজার ৫৪৫ ‘সড়ক দুর্ঘটনা রোধে পরিকল্পনা বাস্তবায়ন করছে সরকার’ রুহুল আমিন মেম্বার সাথে ভূলইন উত্তর ইউনিয়ন ছাত্রলীগ ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময়

বরিশালে তারেকের জন্মদিনের অনুষ্ঠানে হামলার অভিযোগ, আটক ৬১

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
  • ২ বার পড়া হয়েছে

বরিশালের গৌরনদী উপজেলায় তারেক রহমানের জন্মদিন পালনের অনুষ্ঠানে হামলা ও বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। তবে অভিযুক্তরা ছাত্রদল ও যুবদলের এ অভিযোগকে প্রত্যখ্যান করেছে। হামলায় ১৫জন আহত হয়েছেন বলে জানা গেছে। এসময় যুবদল ও ছাত্রদলের ৬১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ফায়ার সার্ভিস সংলগ্ন উত্তর পালরদী এলাকায় এ ঘটনা ঘটে।

আটকদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন- জেলা বিএনপি নেতা কাজী সরোয়ার, গৌরনদী পৌর ছাত্রদলের আহবায়ক মোল্লা মাহফুজ, সরকারি গৌরনদী কলেজ ছাত্রসংসদের সাবেক জিএস ছাত্রদল নেতা ফুয়াদ হোসেন এ্যানি, যুবদল নেতা আমিনুল ইসলাম শাহীন, ছাত্রদল নেতা জাফর, সবুজ, মাসুদ ও মিজানুর রহমান।

গৌরনদী পৌর ছাত্রদলের আহবায়ক মোল্লা মাহফুজ জানান, তারেক রহমানের জন্মদিন উপলক্ষে সোমবার সন্ধ্যায় পৌর এলাকার উত্তর পালরদীস্থ তার নিজ বাসভবনে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও জানান, জন্মদিনের কেক কাটা শেষে আলোচনা সভা চলার সময়ে আকস্মিক সরকারি গৌরনদী কলেজ ছাত্রসংসদের ভিপি সুমন মাহমুদ ও এজিএস রেজভী জামান রিয়াজের নেতৃত্বে ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী তাদের সভাস্থলে হামলা চালায়। এসময় হামলাকারীরা সভাস্থলে আগত নেতাকর্মীদের পাঁচটি মোটরসাইকেলসহ বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। মোল্লা মাহফুজ আরও জানান, ঘটনার পরপরই পুলিশ ছাত্র ও যুবদলের ৬১ নেতাকর্মীকে আটক করে।

গৌরনদী হাসপাতালে চিকিৎসাধীন বেসরকারি টেলিভিশন মাই টিভির গৌরনদী উপজেলার ক্যামেরাপার্সন মোল্লা ফারুক হাসান জানান, হামলা চলাকালে তিনি ভিডিও করছিলেন। এসময় সরকারী গৌরনদী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিয়ান ইসলাম রাতুল শরীফ তাকে পিটিয়ে গুরুতর আহত করে ক্যামেরা ছিনিয়ে নিয়ে যান।

হামলার অভিযোগ অস্বীকার উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়ের ইসলাম বলেন, হামলার ঘটনায় ছাত্রলীগের কোন নেতাকর্মী জড়িত নয়। বিএনপির আভ্যন্তরীণ কোন্দলের জের ধরে প্রতিপক্ষের নেতাকর্মীরা হামলা চালিয়েছে।

পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদার বলেন, যুবলীগ নেতাকর্মীরা সন্ত্রাস নৈরাজ্যেবিরোধী রাজনীতিতে বিশ্বাসী। বিএনপি ও যুবদল ছাত্রদল নেতাকর্মীরা প্রতিপক্ষের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। এতে যুবলীগের কেউ জড়িত নয়।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম বলেন, ৬১ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়নের পাশাপাশি পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!