1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা,ও শেখ রাসেল সৃতি সংসদ কমপ্লেক্স নির্মানের জন্য দুই শতক জমির দলিল হস্তান্তর

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ১০ বার পড়া হয়েছে

কুমিল্লা নাঙ্গলকোট প্রতিনিধি

  কুমিল্লা নাঙ্গলকোট পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেন, অাগামী‌তে অামরা ক্ষমতায় অাস‌লে নাঙ্গলকোটে প্রতিটি পরিবারের শিক্ষিত বেকার যুবকদের শতভাগ কর্মসংস্থানের ব্যাবস্থা করা হবে,দরিদ্র  মানুষদেরকে দারিদ্রতা থেকে বের করে আনা হবে । তি‌নি নাঙ্গল‌কোটবাসীর উ‌দ্দে‌শ্যে ব‌লেন, আগামী দুই বছরের মধ্যে এই এলাকায় গ্যাস দেওয়া হবে। আমি যখন এ আসনে নির্বাচন করি, তখন এখানকার মানুষের একটাই দাবি ছিলো ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়া। ২০১৭ সালের মধ্যে পুরো উপজেলায় শত ভাগ বিদ্যুৎ দিয়ে আপনাদের এ স্বপ্ন পুরণ করা হবে। পাশাপাশি রাস্তা-ঘাট শতভাগ পাকা করা হবে। বিগত সরকারের আমলে দেশে কোন উন্নয়ন হয়নি, তারা আর কখনও ক্ষমতায় আসতে পারবেনা।তাদের ক্ষমতায় আসতে হলে আগামী ত্রিশ বছর পর দেখা করতে বলবেন  বলে তিনি মন্তব্য করেন।
গতকাল বুধবার  রাতে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাংগড্ডা বাজারে ঈদ উল আযহা  পরবর্তী গন সংযোগের পথ সবায় তিনি এসব কথা বলেন।  এর আগে তিনি উপজেলার আদ্রা ও হেসাখাল ইউপির ২৪টি গ্রামের ২১৩০ পরিবারের মাঝে (৩৫ কিলোমিটার নির্মিত বৈদ্যুতিক লাইনের) বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।
তিনি আরো বলেন, এ উপজেলায় যাদের বসত ঘর নাই তাদের প্রত্যেককে ঘর করে দেওয়া হবে, কেউ আর খোলা আকাশের নিচে থাকবে না। প্রতিটি শিক্ষিত বেকার যুবককে চাকরির ব্যবস্থা করা হবে। দেশের কোনো উপজেলায় গ্যাস সংযোগ দেওয়া হলে সর্ব প্রথম নাঙ্গলকোটে গ্যাস দেওয়া হবে। এ তিনটি পরিকল্পনা নিয়ে আগামী দিনে কাজ করবো। আর একটা কাজ হল, আমি আপনাদেরকে ভালোবাসি এবং আপনাদের ভালোবাসা চাই। প্রতিটি মানুষকে নিয়ে এ উপজেলাকে সাজাতে চাই। তাই দলমত নির্বীশেষে সকলকে নিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবো।
অনুষ্ঠানে নাঙ্গলকোট উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীরা সহ আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা  দাউদ হোসেন চৌধুরী, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর জেনারেল ম্যানেজার (জিএম) এএসএম গিয়াস উদ্দিন, নাঙ্গলকোট জোনাল কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) টিএম মেজবাহ উদ্দিন, নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব, নাঙ্গলকোট পৌরসভার মেয়র আবদুল মালেক, কু‌মিল্লা পল্লী বিদ্যুৎ স‌মি‌তি-৪ এর প‌রিচালক মো: ইব্রা‌হিম ভূঁইয়া,উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি আবু তাহের, বাংগড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান মজুমদার সা‌বেক চেয়ারম্যান এয়াকুব মজুমদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন ও সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমুখ। অনুষ্ঠান শেষে পরিকল্পনা মন্ত্রীর হাতে বঙ্গ বন্ধু পরিষদ,বঙ্গ মাতা বেগম ফজিলাতুন নেছা, ও শেখ রাসেল সৃতি সংসদ কমপ্লেক্স ভবন নির্মানের জন্য দুই শতক জমির দলিল হস্তান্তর করেন বাংগড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান মজুমদার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!