www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকরাজনীতি

বঙ্গবন্ধু কন্যার সময়ে চৌদ্দগ্রামে কোটি কোটি টাকার উন্নয়ন হয়েছে চৌদ্দগ্রামে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে রেলমন্ত্রী মুজিবুল হক।

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের সময়ে চৌদ্দগ্রামে শত শত কোটি টাকার উন্নয়ন হয়েছে। চৌদ্দগ্রামের এমন কোন গ্রাম নেই যেই গ্রামে উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিগত জামায়াতের এমপি আব্দুল্লাহ মোঃ তাহেরের সময়ে চৌদ্দগ্রামে কোন উন্নয়ন হয় নাই। যার জন্য জামায়াত-শিবিরের কর্মীরাও আব্দুল্লাহ তাহেরের উপর নাখোশ। জামায়াত, বিএনপি’র এবং জাতীয় পার্টির এমপিরা নির্বাচিত হয়ে চৌদ্দগ্রামের জনগণকে উন্নয়ন থেকে বঞ্চিত করে ধোকা দিয়েছে। তাই আগামী নির্বাচনে চৌদ্দগ্রামের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, আওয়ামী মহিলা লীগ, শ্রমিক লীগের কর্মীরা বুক ফুলিয়ে জনগণের নিকট ভোট চাইতে পারবে।
বুধবার (৮ অক্টোবর) বিকেলে ঐতিহাসিক চৌদ্দগ্রাম হাইস্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ সময় যুবলীগের স্বত:স্পূর্ত উপস্থিতি দেখে ভুয়সী প্রশংসা করেন এবং নিজেকে আবার তার যুবক বয়সের সময়ের কল্পনায় নিয়ে যান।
এ সময় তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার একান্ত আর্শিবাদে নৌকা প্রতিকে নমিনেশন পেয়ে আপনাদের দেয়া ভোটে সংসদ সদস্য হই। পরবর্তীতে জননেত্রীর আর্শীবাদে প্রথমে সংসদের হুইপ এবং পরবর্তীতে রেলপথ মন্ত্রনালয়ের মতো গুরুত্বপূর্ণ মন্ত্রনালয়ের দায়িত্ব পাই। চৌদ্দগ্রামের জনগণ ভোট না দিলে আমার পক্ষে এমপি কিংবা মন্ত্রী হওয়া সম্ভব হতো না। ক্ষমতার বাকী সময়ে চৌদ্দগ্রামে বাকী থাকা উন্নয়ন কাজও শেষ করবেন বলে তিনি জানান।
উপজেলা যুবলীগের আহবায়ক ও ৪নং শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজালাল মজুমদারের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামছুদ্দিন আহমেদ সেলিম, জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আক্তার হোসেন পাটোয়ারী, উপজেলা আ’লীগ নেতা জিএম মীর হোসেন মীরু, ভ.ম. আফতাবুল ইসলাম, জেলা কৃষকলীগ নেতা মমিনুর রহমান ফটিক, জেলা পরিষদের মহিলা সদস্য সালমা, উপজেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদক সিমু, ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান মজুমদার, মোশারেফ হোসেন, জাহিদ হোসেন টিপু, একরামুল হক, জাফর ইকবাল, কাজী জাফর আহমেদ, সৈয়দ আহম্মদ খোকন, জানে আলম ভূঁইয়া, মাহফুজ আলম, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক লোকমান হোসেন রুবেল, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, পৌর যুবলীগের সভাপতি আব্দুল হক, যুবলীগ নেতা মাহবুবুল হক বাবলু, মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তৌফিকুল আলম সবুজ প্রমুখ। সমাবেশ শেষে উপজেলা যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদারের নেতৃত্বে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালি চৌদ্দগ্রাম বাজারের বিভিন্ন অংশ প্রদক্ষিন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!