ফুলছড়িতে তিনটি ব্রিজের নির্মাণ কাজের উদ্বোধন

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার ফুলছড়িতে তিনটি ব্রিজের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন গাইবান্ধা (৫) সাঘাটা-ফুলছড়ি আসনের এমপি ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া।
শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার উদাখালী ও উড়িয়া ইউনিয়নে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সূত্রে জানা যায়, ফুলছড়ি উপজেলা হেড-কোয়ার্টার থেকে সিংড়িয়া বাজার জিসি সড়কে ১ কোটি ২৬ লাখ ২৬ হাজার ২৬৫ টাকা ব্যয়ে ১৮ মিটার আর সিসি গার্ডার ব্রিজ, উদাখালী ইউপি হেড কোয়ার্টার থেকে গুনভরি জিসি সড়কে ১ কোটি ৭১ লাখ ৮৬ হাজার ৫৩৬ টাকা ব্যয়ে ৩২ মিটার আরসিসি গার্ডার ব্রিজ ও গুনভরি জিসি থেকে বাদিয়াখালী আরএন্ড এইচ সড়কে ১ কোটি ৪৪ লাখ ৫৮ হাজার ৮০৬ টাকা ব্যয়ে ২০ মিটার আর সিসি গার্ডার ব্রিজ নির্মাণ করা হবে। ব্রিজগুলো নির্মাণ কাজ বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর গাইবান্ধার নির্বাহী প্রকৌশলী আব্দুর রহিম শেখ, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা প্রকৌশলী (অতি.) ছাবিউল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী এমদাদুল হক মোল্লা, উদাখালী ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, ফুলছড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মণ্ডল, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, আবুল কালাম আজাদ প্রমুখ।
স্থানীয়রা জানান, ব্রিজগুলো নির্মাণ হলে এলাকাবাসীর দীর্ঘদিনের কষ্ট লাঘব হবে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!