1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে চাকরি

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০১৮
  • ১৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় মুক্তিযোদ্ধা কোটায় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মন্ত্রণালয়ে ছয়টি পদে ১৭ জনকে নিয়োগ দেয়া হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। নির্ধারিত জেলার প্রার্থীরা পদগুলোতে আবেদন করতে পারবেন। পদগুলোতে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে।

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ দেয়া হবে ছয়জনকে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রিসহ কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্তরা আবেদন করতে পারবেন। বেতন পাবেন ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

কম্পিউটার অপারেটর পদে নিয়োগ দেয়া হবে দুইজনকে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। ওই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

সহকারী গ্রন্থাগারিক পদে নিয়োগ দেয়া হবে একজনকে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্রন্থাগার বিজ্ঞানে স্নাতকোত্তর বা দ্বিতীয় শ্রেণির সম্মানসহ স্নাতক এবং গ্রন্থাগার বিজ্ঞানে ডিপ্লোমাধারীরা আবেদন করতে পারবেন। ওই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১০ হাজার দুই’শ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নিয়োগ দেয়া হবে চারজনকে। এইচএসসি পাস এবং কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্তরা আবেদন করতে পারবেন। ওই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন নয় হাজার তিন’শ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

অফিস সহায়ক পদে নিয়োগ দেওয়া হবে তিনজনকে। এসএসসি পাস হলেই আবেদন করতে পারবেন। ওই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

ক্যাশ সরকার পদে নিয়োগ দেওয়া হবে একজনকে। এসএসসি পাস হলেই আবেদন করতে পারবেন। ওই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন নয় হাজার থেকে ২১ হাজার ৮০০ টাকা।

পদগুলোতে আগ্রহী প্রার্থীরা প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের (www. probashi.gov.bd) এই ওয়েবসাইটে বিস্তারিত সব তথ্য পাবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!