1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. sharifnews24@gmail.com : sharif ahmed : sharif ahmed
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকায় নৌকার পক্ষে প্রচারাভিযান শুরু

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮
  • ৩৮ বার পড়া হয়েছে

গোপালগঞ্জ সংবাদদাতা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় নৌকার পক্ষে প্রচারাভিযান শুরু হয়েছে। কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম থেকে প্রধানমন্ত্রীর পক্ষে এ প্রচারাভিযান শুরু করেছেন গোপালগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য দেবদুলাল বসু পল্টু। দেবগ্রাম স্কুল মাঠ থেকে শুরু হওয়া এ প্রচারাভিযানে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেন। এ প্রচারাভিযানের গাড়ি বহর সমগ্র কোটালীপাড়া উপজেলা প্রদক্ষিণ করে। প্রচারাভিযানে গাড়ি বহর উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে পৌঁছালে আপামর জনগণের পক্ষ থেকে স্বাগত জানানো হয়। প্রচারাভিযানে নেতৃত্ব দানকারী দেব দুলাল বসু পল্টু গাড়ির গতি কমিয়ে জনগণের উদ্যেশ্যে হাত নেড়ে শুভেচ্ছার জবাব দেন।
উপজেলার কালিগঞ্জ, রামনগর, রাধাগঞ্জ, ভাঙ্গারহাট, পীড়ারবাড়ী, রামশীল, বান্ধাবাড়ী, ওয়াপদারহাট, উপজেলা সদর, মাঝবাড়ী, হিরণ, বর্ষাপাড়া, চৌধুরীরহাট, তারাকান্দ, ধারাবাশাইল, কান্দিসহ উপজেলা বিভিন্ন স্থানে গাড়ি বহর থামিয়ে লোকজনের সাথে কথা বলেন ও করমর্ধন, কোলাকুলি করেন।
এ সময় তিনি তাদের সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। তিনি আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শত ভাগ ভোট দিয়ে পুনরায় এ আসন থেকে নির্বাচিত করার আহবান জানান। প্রচারাভিযানে নৌকায় ভোট দেয়ার আহবান সম্বলিত ব্যানার, ফেস্টুন বহন করেন প্রচারাভিযানের অংশগ্রহণকারীরা। সঙ্গে ছিল একটি সুশর্জিত ব্যান্ড দল। উপজেলা ব্যাপী প্রচারাভিযান বহরে ছিলো বাংলা নববর্ষের উৎসবের আমেজ।

প্রচারাভিযানের উদ্যেক্তা দেবদুলার বসু পল্টু বলেন, ২০১৮ সাল আমাদের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বছর। এ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকণ্যা শেখ হাসিনা নেতাদের মাঠে নেমে নৌকায় পক্ষে ভোট চাওয়ার নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশনা বাস্তবায়ন করতেই বাংলা নববর্ষ উপলক্ষে আমরা নৌকার পক্ষে ভোট চাইতে প্রচার অভিযান শুরু করেছি। আসন্ন নির্বাচন পর্যন্ত আমাদের এই প্রচারাভিযান অব্যহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শত ভাগ ভোট দিয়ে এ আসন থেকে আমরা তাকে সপ্তম বারের মতো এমপি নির্বাচিত করবো। তিনি আমাদের ভোটে পুনরায় দেশের প্রধানমন্ত্রী হয়ে বাংলাদেশকে উন্নয়ন ও গণতন্ত্রের অগ্রযাতায় অপ্রতিরোধ গড়ে তুলবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার)
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

প্রধান উপদেষ্টা : ডা: জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া
উপদেষ্টা : জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা : এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা : শাকিল মোল্লা,
উপদেষ্টা : অবসরপ্রাপ্ত জামিল আর্মি,

© All rights reserved © 2019 LatestNews
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!