1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জনগণের সঙ্গে খারাপ আচরণের কোনো সুযোগ নেই….আইজিপি সচিবালয় আঙ্কারায় স্থাপিত হবে বঙ্গবন্ধু ভাস্কর্য….তথ্যমন্ত্রী সিলেটের নবনিযুক্ত কমিশনার মোহাম্মদ আহসানুল হকের সাথে চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় সভা সিলেট র‌্যাব ৯ এর অভিযানে বিভিন্ন স্থান থেকে মদ-ইয়াবাসহ গ্রেপ্তার ৮ পাকিস্তান ও চীনা প্রতিরক্ষামন্ত্রীর সফরে দ্বিপক্ষীয় প্রতিরক্ষা চুক্তি শুরু হলো বিজয়ের মাস ডিসেম্বর বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে অপরাজনীতির দাতভাঙ্গা জবাব সিলেট জেলা যুবলীগ। বঙ্গবন্ধু লেকচার সিরিজের আয়োজন করছে …পররাষ্ট্র মন্ত্রণালয় ‘মাস্ক না পরলে জেলও হতে পারে’ রেল যোগাযোগ আরো সম্প্রসারিত করার উদ্যোগ নিয়েছে সরকার…প্রধানমন্ত্রী

পুরাতন ডাকাতিয়া-নতুন ডাকাতিয়া নদীর ভাঙ্গনরোধে ৩ কোটি টাকার বাঁধ নিমার্ণ উদ্ধোধন

খান মোহাম্মদ রুবেল হোসেনঃ
  • প্রকাশিত : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১৫ বার পড়া হয়েছে

কুমিল্লা জেলার পুরাতন ডাকাতিয়া-নতুন ডাকাতিয়া নদীর ভাঙ্গনরোধে দুই তীরে নির্মাণ করা হচ্ছে প্রতিরক্ষা বাঁধ । ১৫ই নভেম্বর রবিবার সকাল এগায় মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের পক্ষে উদ্ধোধন করেন লালমাই উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাগমারা উত্তর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, ভূলইন উত্তর ইউপি চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম। এই সময় আরো উপস্থিত ছিলেন,লালমাই উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, ভূলইন উত্তর আ’লীগের সাধারণ সম্পাদক এমরান কবির,সাংগঠিন সম্পাদক ডা.আব্দুল মমিন মজুমদার,আবুল কালাম,সেচ্ছাসেকলীগের যুগ্ম আহবায়ক আবুল বাহার,মিজানুর রহমান মেম্বার,প্রফেসর আব্দুল হালিম,ছাত্রলীগের সভাপতি সোহেল রানা,সাংগঠনিক সম্পাদক খান মো.রুবেল হোসেন,যুবলীগের যুগ্ম আহবায়ক কবির হোসেন,মোঃ হোসেন রাজু,প্রমুখ।
উল্লেখ্য ৩কোটি ২০লাখ কোটি টাকা ব্যয়ে কুমিল্লা জেলার লালমাই উপজেলার পুরাতন ডাকাতিয়া-নতুন ডাকাতিয়া নদী ভাঙ্গন রোধে এই উদ্যোগ নিয়েছে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড। এর ফলে ভাঙ্গন থেকে রক্ষা পাবে লালমাই উপজেলার কয়েক শ’ একর ফসলী জমি, নদী পাড়ের বাড়ি-ঘর,ভূলইন উত্তর ইউনিয়ন পরিষদ, হাজতখোলা উচ্চ বিদ্যালয়, হাজতখোলা কেদ্রীয় জামে মসজিদ। ২০২১সালের মধ্যে প্রকল্পের কাজ শেষ হবে বলে আশা করছেন কর্মকর্তারা। প্রতি বর্ষায় হিংস্র খরস্রোতা নদী। ভাঙ্গনে বিলীন হয় ফসলী জমি এবং বাড়ি ঘর। ভাঙ্গন রোধে এবার বাধঁ নির্মানের উদ্যোগ নিয়েছে পানি উন্নয়ন বোর্ড। এরই মধ্যে শুরু হয়েছে ব্লক নির্মান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!