1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১২:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাফলংয়ে পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার জাফলংয়ে ডিবি পুলিশের নাম ভাঙ্গিয়ে বেপরোয়া চাঁদাবাজি নেতৃত্বে আলিম উদ্দিন জৈন্তাপুর সীমান্ত দিয়ে আসছে ভারতীয় অবৈধ পণ্য বিজিবি-ডিবি-পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি জাফলংয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা’ টুরিস্ট পুলিশের হাতে আটক ১ বনানীতে চিরনিদ্রায় শায়িত ব্যারিস্টার রফিক উল হক ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক সিলেট কেন্দ্রীয় কারাগারে কারারক্ষী জাকিরের কাছে জিম্মি সিলেটে প্রতিদিন আসবে ইউএস-বাংলার ৩ ফ্লাইট এবার ও লেবাননের প্রধানমন্ত্রী পদে মনোনয়ন পেলেন সাদ হারিরি নিম্নচাপটি খুলনা উপকূল অতিক্রম করতে পারে

পুতিন মার্কিন ক্ষেপণাস্ত্র হুমকি মোকাবেলায় ব্যবস্থা নেবে রাশিয়া

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
  • ৭ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক: আমেরিকা যে ভূমি থেকে ভূমিতে নিক্ষেপযোগ্য ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালিয়েছে তার হুমকি মোকাবেলায় প্রয়োজনীয় সব পদক্ষেপ মস্কো নিবে বলে জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকি সফরের সময় এ কথা বলেছেন তিনি।
পুতিন আরও বলেন, রোমানিয়া থেকে এ ক্ষেপণাস্ত্র ছোঁড়া যাবে এবং শিগগিরই পোল্যান্ডে তা মোতায়েন করা হবে। এ বিষয়টিতে আমি খুবই উদ্বিগ্ন।
পুতিন বলেন, মার্কিন ক্ষেপণাস্ত্র রাশিয়ার জন্য হুমকি সৃষ্টি করেছে এবং এর বিরুদ্ধে পাল্টা ও প্রয়োজনীয় ব্যবস্থা নেবে মস্কো। তবে, আমেরিকা যতক্ষণ পর্যন্ত এই ক্ষেপণাস্ত্র মোতায়েন না করবে এবং ইউরোপের দোরগোড়ায় তা না বসাবে ততক্ষণ পর্যন্ত রাশিয়া কোনো ব্যবস্থা নেবে না।
রুশ প্রেসিডেন্ট বলেন, আমেরিকা ও রাশিয়ার মধ্যকার আইএনএফ চুক্তি থেকে ওয়াশিংটন বেরিয়ে যাওয়ার পরই দ্রুত এই ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল। এ থেকে প্রমাণ হয় তারা ক্ষেপণাস্ত্র নিয়ন্ত্রণ চুক্তি থেকে বেরিয়ে যাওয়ার জন্য অনেক আগেই পরিকল্পনা করেছিল। রাশিয়া আইএনএফ চুক্তি লঙ্ঘন করছে- এটি ছিল নিতান্তই তাদের একটি খোঁড়া অজুহাত। সূত্র: পার্সটুডে

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!