পিএসএলের ফাইনাল খেলতে করাচিতে সাব্বির

ক্রীড়া ডেস্ক : পাকিস্তান সুপার লিগের(পিএসএল) ফাইনাল খেলতে করাচিতে গিয়েছেন সাব্বির রহমান। হাঁটুর ইনজুরির কারণে ফাইনাল খেলতে পারছেন না বাংলাদেশি ওপেনার তামিম ইকবাল। যার কারণে ফাইনালের স্কোয়াডে যুক্ত করা হয়েছে বাংলাদেশের হার্ড হিটার সাব্বির রহমানকে।

গতকাল রাতে নিজের ইন্সটাগ্রামে পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেন সাব্বির। একটি ছবির ক্যাপশনে তিনি লেখেন,‘পিএসএলের ফাইনাল ম্যাচ খেলতে লাহোরের উদ্দেশে উড়াল দিচ্ছি।’ কিন্তু মজার বিষয় হলো পিএসএলের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে করাচিতে। যার কারণে সাব্বিরের এই পোস্ট নিয়ে খানিকটা মজা নেন পেশোয়ার অধিনায়ক ড্যারেন স্যামি। পোস্টটির কমেন্টে স্যামি লেখেন,‘তুমি তো তাহলে ফাইনাল মিস করতে যাচ্ছ।’ পরে অবশ্য পোস্টটি ঠিক করেন সাব্বির।

এইবারের পিএসএলে প্রথমবারের মতো খেলছেন সাব্বির রহমান। চোটের কারণে সাকিব এই আসরে অংশগ্রহণ করতে পারেননি। যার কারণে পেশোয়ারে ডাক আসে সাব্বিরের। পিএসএলের মাঝ পথেই নিদাহাস ট্রফির জন্য শ্রীলঙ্কায় চলে যান তিনি। যাওয়ার আগে এই আসরে দুটি ম্যাচ খেলেছেন তিনি। অভিষেক ম্যাচে করেন ১১ রান। দ্বিতীয় ম্যাচে অসাধারণ ফিল্ডিং করলেও ব্যাট করার সুযোগ পাননি তিনি।

রবিবার ফাইনালে ইসলামাবদের মুখোমুখি হবে সাব্বিরের পেশোয়ার। খেলাটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত নয়টায়।

Leave a Reply

Your email address will not be published.