পার্বতীপুরে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় ও আলোচনাসভা

পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে পুলিশ প্রসাশনের আয়োজনে মডেল থানা চত্তরে অনুষ্ঠিত আলোচনা সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা, অপরাধসহ অন্যান্য বিভিন্ন বিষয়াদি তুলে ধরেন উপস্থিত সাংবাদিকেরা।
এ সময় ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, অনেক সময় সাংবাদিকদের কাছে পুলিশের থেকে বেশি তথ্য থাকে। আপনারা জাতীর বিবেক। তাই আপনাদের কাছে তথ্য থাকলে আমাদের জানাবেন এতে পার্বতীপুরে মাদকসহ অন্যান্য অপরাধ অনেকাংশে কমে যাবে। আমাদের পুলিশ সুপার মহোদয় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা দিয়েছেন। আমি মনে করি আপনারাই আমাদের পুলিশের নির্ভরযোগ্য সোর্স। পরে তিনি থানা পুলিশের উদ্যেশ্যে বলেন, বর্তমানে সাংবাদিকেরা ৫৭ ধারাসহ বিভিন্ন প্রকার মিথ্যা মামলায় হয়রানীর স্বীকার হচ্ছেন। আমি চাই শুধু সাংবাদিক নয় কেউই যেন মিথ্যা মামলায় হয়রানীর শিকার না হয়। প্রয়োজনে আমাকে অথবা পুলিশ সুপার মহাদয়ের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করবেন। আমি চাই না কোন নিরাপরাধ ব্যক্তি হয়রানীর শিকার হোক।
এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ হাবিবুল হক প্রধান, ওসি (তদন্ত) ইমতিয়াজ কবির, পার্বতীপুর প্রেসক্লাবের সভাপতি শ আ ম হায়দার, সাধারণ সম্পাদক আমজাদ হোসেনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.