পার্বতীপুরে অফিস সহকারীর হাতে মাদ্রাসা অধ্যক্ষ ও সভাপতি লাঞ্চনার অভিযোগ

পার্বতীপুর (দিনাজপুর)সংবাদদাতা  : দিনাজপুর পার্বতীপুরের আরজীদেবীপুর শিয়াল কোট আলীম মাদ্রাসার অফিস সহকারীর হাতে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি লাঞ্চিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার দুপুরে মাদ্রাসা চলাকালে অধ্যক্ষের কক্ষে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিকার চেয়ে গত ২২মার্চ বৃহস্পতিবার পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসারের কাছে করা লিখিত অভিযোগ থেকে জানা যায়, মাদ্রাসা কমিটির সভাপতি তোহরাব আলী শাহ মাদ্রাসা পরিচালনা কমিটির নতুন নির্বাচন নিয়ে পরামর্শ করতে ওই দিন বেলা ১টার দিকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের কক্ষে যান। এসময় মাদ্রাসার অফিস সহকারী মোজাম্মেল হক ও তার বড় ভাই মেনহাজুল ইসলামের নেতৃত্বে ভাইপো হারুনুর রশিদ ও প্রতিবেশী রেজাউল আলম রেজাসহ ৪-৫ ব্যক্তি তাদের উপর চড়াও হন। উভয় পক্ষে কথা কাটাকাটির এক পর্যায়ে হামলাকারীদের হাতে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি তোহরাব আলী শাহ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ আঃ কাইয়ুম লাঞ্চিত হন। এসময় শোরগোল শুনে স্থানীয় লোকজন ঘটনা স্থলে পৌঁছে উভয় পক্ষকে নিবৃত্ত করেন।
এ ব্যাপারে গতকাল শনিবার বেলা আড়াই টায় সরেজমিন ঘটনা স্থলে গিয়ে ঘটনা সম্পর্কে মাদ্রাসার শিক্ষক-কমচার্রীদের সাথে কথা হয়। শিক্ষক-কর্মচারীদের অনেকে এ ঘটনার সত্যতা স্বীকার করলেও অভিযুক্ত অফিস সহকারী মোজাম্মেল হক দাবী করেন, অধ্যক্ষ ও সভাপতির সাথে মাদ্রাসার বিভিন্ন বিষয় নিয়ে তাদের কথা কাটাকাটি হয়েছে। তবে কেউ লাঞ্চিত হওয়ার কোন ঘটনা ঘটেনি।
আরজি দেবীপুর শিয়াল কোট আলীম মাদ্রাসার অফিস সহকারীর হাতে ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সভাপতি লাঞ্চিত হওয়ার অভিযোগের ব্যাপারে পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার মাহমুদুর রহমান বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.