পাতানো নির্বাচনে যাওয়ার চেয়ে আত্মহত্যা ভালো: গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক : বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বর্তমান জুলুমবাজ সরকারের আওতায় পাতানো নির্বাচনে অংশগ্রহণ না করে আত্মহত্যা করাও অনেক ভালো।
রবিবার সন্ধ্যায় নরসিংদীতে এক স্মরণ সভায় তিনি এ মন্তব্য করেন। দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য মিয়া মো. সেলিমের স্মরণসভা জেলা বিএনপি কার্যালয়ে হয়। জেলা প্রশাসকের অনুমতিতে নরসিংদী শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে এ সভা হওয়ার কথা থাকলেও পুলিশি বাধায় তা পণ্ড হয়ে যায়।
গয়েশ্বর বলেন, ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে ষড়যন্ত্র আর নীল নকশায় আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশে আজ চরম অরাজকতার সৃষ্টি করেছে। তাদের ভয়ে দেশের মানুষ ভীত ও সন্ত্রস্ত। তিনি বলেন, দেশের ১৬ কোটি মানুষ আজ আওয়ামী দুঃশাসনের কবল থেকে মুক্তি পেতে চায়।
নরসিংদী জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনের সভাপতিত্বে স্মরণসভায় আরো ছিলেন- ঢাকা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, সহ-সভাপতি অ্যাডভোকেট আ. বাসেত, মঞ্জুর এলাহি, অধ্যাপক বিজি রশিদ নওশের, যুব সম্পাদক আকবর হোসেন, শহর বিএনপির সভাপতি এ.কে.এম. গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূইয়া, জেলা বিএনপির প্রচার সম্পাদক শাজাহান মল্লিক, দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি কবির আহমেদ, যুবদলের আহ্বায়ক মুহসীন হোসাইন বিদ্যুৎ, জেলা বিএনপির যুববিষয়ক সম্পাদক আলমগীর হাবিব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!