1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
“লালমাই উপজেলা বাংলাদেশের দৃষ্টান্ত হবে,আপনারা ইউপিকে জনবান্ধব করুন” (প্রশিক্ষণ কর্মশালায় অতিরিক্ত সচিব সিদ্দিকুর রহমান) জাফলং সীমান্তে আবারও বেপরোয়া চোরাচালান নেতৃত্ব দিচ্ছে নতুন লাইনম্যান বাহিনী ধর্ষণ ও হত্যা মামলায় মানিকগঞ্জে একজনের যাবজ্জীবন নাটোরে ১১৭ পূজামণ্ডপে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার ভারতের করোনা পরিস্থিতি বিপজ্জনক করে তুলবে বায়ুদূষণ কুমিল্লায় লরি চাপায় রিকশা চালক নিহত মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার হবে …..তথ্য প্রতিমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আরো মৃত্যু ২৪ জন শনাক্ত ১ হাজার ৫৪৫ ‘সড়ক দুর্ঘটনা রোধে পরিকল্পনা বাস্তবায়ন করছে সরকার’ রুহুল আমিন মেম্বার সাথে ভূলইন উত্তর ইউনিয়ন ছাত্রলীগ ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময়

নেহরাকে ভারতের বিদায়ী উপহার

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭
  • ০ বার পড়া হয়েছে

ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি আর আশিস নেহরার আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ম্যাচ। দুয়ে মিলে ভিন্ন স্বাদ দেখা গেল দিল্লির ফিরোজ শাহ কোটলায়। গ্যলারির কিছু দর্শকের হাতে নেহরার বিদায়ী বার্তা, আবার কিছু অংশের হাতে জয় পাওয়ার জয়োগান। তবে কোহলি-ধোনিদের এক দৃষ্টিতে ছিল নেহরার বিদায়টা স্মরণীয় করা।

সেটা অবশ্য ভুল হয়নি, নিউজিল্যান্ডকে ৫৩ রানে পরাজিত করেছে ভারত। এই জয়ে তিন ম্যাচ সিরিজে এক কদম এগিয়ে গেল কোহলি বাহিনী। ভারতের ২০২ রানের জবাবে ৮ উইকেটে ১৪৯ রান করতে সক্ষম হয় নিউজিল্যান্ড।

টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতেই দুর্দান্ত সংগ্রহ গড়ে ভারত। রোহিত শর্মা ও শিখর ধাওয়ান মিলে দলকে ১৫৮ রানের জুটি উপহার দেন। যে কোনো জুটিতেই এটি ভারতের সেরা টি-টোয়েন্টি জুটি। এর আগে ২০১৫ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় উইকেটে ১৩৮ রানের জুটি করেছিলেন রোহিত শর্মা ও বিরাট কোহলি।

১০ চার ও ২ ছক্কায় ৫২ বলে ক্যারিয়ার সেরা ৮০ রান করেন ধাওয়ান। রোহিতও করেন ঠিক ৮০ রান। ৬টি চার ও ৪টি ছক্কায় রোহিতের ইনিংস ৫৫ বলের। এরপর ৩ ছক্কায় কোহলির ১১ বলে ২৬ ও শেষ ওভারে ধোনির ছক্কায় দুইশ পার করে ভারত।

রান তাড়ায় নেমে ১৮ রানেই দুই উইকেট খোয়ায় নিউজিল্যান্ড। শুরুতেই বিদায় নেন গাপটিল ও মুনরো। এরপর মিডল অর্ডারের ব্যাটসম্যানরা খানিকটা লড়াই চালালেও বেশ দূর যেতে পারেননি। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ১৪৯ রানেই ২০ ওভার খেয়ে ফেলে অতিথিরা। নিউজিল্যান্ডের সর্বোচ্চ ৩৯ রান আসে টম ল্যাথামের ব্যাট থেকে। অধিনায়ক কেন উইলিয়ামসন করেন ২৪ বলে ২৮। শেষ দিকে দুটি করে চার ও ছক্কায় ১৪ বলে ২৭ রান করে ব্যবধান কমান স্যান্টনার।

ভারতের হয়ে ৪ ওভারে ২৬ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন লেগ স্পিনার চেহেল, ২০ রান দিয়ে ২টি বাঁহাতি স্পিনার প্যাটেল। ৪ ওভারে ২৯ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন নেহরা।

সংক্ষিপ্ত স্কোর

ভারত: ২০ ওভারে ২০২/৩ (রোহিত ৮০, ধাওয়ান ৮০, পান্ডিয়া ০, কোহলি ২৬*, ধোনি ৭*; স্যান্টনার ০/৩০, বোল্ট ১/৪৯, সাউদি ০/৪৪, ডি গ্র্যান্ডহোম ০/৩৪, সোধি ২/২৫, মানরো ০/১৪)।

নিউজিল্যান্ড: ২০ ওভারে ১৪৯/৮ (গাপটিল ৪, মানরো ৭, উইলিয়ামসন ২৮, ল্যাথাম ৩৯, নিকোলস ৩৭, ব্রুস ১০, ডি গ্র্যান্ডহোম ০, নিকোলস ৬, স্যান্টনার ২৭*, সাউদি ৮, সোধি ৮*; নেহরা ০/২৯, চেহেল ২/২৬, ভুবনেশ্বর ১/২৬, বুমরাহ ১/৩৭, অক্ষর ২/২০, পান্ডিয়া ১/১১)।

ফল: ভারত ৫৩ রানে জয়ী

সিরিজ: ৩ ম্যাচ সিরিজে ১-০’তে এগিয়ে ভারত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!